১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২৪১ জন

- ছবি : সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি হয়েছে ২৪১ জন।

এর মধ্যে রাজধানী ঢাকায় ১৮৪ জন এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৫৭ জন।

রোবাবার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কনট্রোল রুম থেকে গতকাল সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা পর্যন্ত পাঠানো ডেঙ্গু রোগীর সর্বশেষ তথ্যে এ সংবাদ জানানো হয়েছে।

এতে বলা হয়, চলতি বছরের জানুয়ারি থেকে আজ ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট ১৫ হাজার ৭০১ জন রোগী ভর্তি হয়েছে। এর মধ্যে একই সময়ে এ পর্যন্ত হাসপাতাল থেকে সেবা নিয়ে এবং ছাড়প্রাপ্ত নিয়ে বাড়ি ফিরেছে ১৪ হাজার ৫৩৫ জন। দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ১০৭ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে।

এর মধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪১টি হাসপাতালে ৯ শ’ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোয় বর্তমানে ২০৭ জন রোগী ভর্তি রয়েছেন। এই সময়ে মোট মৃতের সংখ্যা ৫৯ জন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল