২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন রোগী ভর্তি ৩১৯ জন


গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে নতুন রোগী ভর্তি হয়েছে ৩১৯ জন। এর মধ্যে রাজধানী ঢাকায় ২৪৪ জন এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৭৫ জন।

রোববার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কনট্রোল রুম থেকে পাঠানো ডেঙ্গু রোগীর সর্বশেষ তথ্যে এসব কথা জানানো হয়েছে।

এতে জানানো হয়, চলতি বছরের জানুয়ারি থেকে এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট ১৩ হাজার ৮৭৫ জন রোগী ভর্তি হয়েছে। এর মধ্যে একই সময়সীমায় এ পর্যন্ত হাসপাতাল থেকে সেবা নিয়ে এবং ছাড়প্রাপ্ত হয়ে বাড়ি ফিরেছে ১২ হাজার ৫৬১ জন।

তথ্য অনুযায়ী দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ২৬০ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন।

এর মধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪১টি হাসপাতালে এক হাজার ৭৯ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে বর্তমানে ১৮১ জন ভর্তি রয়েছে। এই সময়ে মোট মৃত্যুর সংখ্যা ৫৪ জন।

সূত্র : বাসস



আরো সংবাদ


রাণীনগরে কোরআনের আলোয় আলোকিত ৩২৫ জনকে সংবর্ধনা বিএনপিবিহীন ইউপি নির্বাচনেও সহিংসতা : মূলে ‘শিওর শট’! করোনাকালেও অর্থনীতি শক্তিশালী অবস্থানে : খাদ্যমন্ত্রী ‘ক্রনিক মায়েলয়েড লিউকোমিয়া নিয়ে আতঙ্ক নয়’ পার্লামেন্টের দু’এমপিকে জেলে পুরল তিউনেসিয়ার সামরিক আদালত প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী স্বামীর ঘরে ফিরতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ইলিশের ২৩ টনের প্রথম চালান বেনাপোল দিয়ে ভারতে রফতানি সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার

সকল