১০ এপ্রিল ২০২১
`

করোনা থেকে সুস্থ ব্যক্তিদের রক্ত দান করতে আহবান গণস্বাস্থ্যের

-

করোনাভাইরাসের আতঙ্ক কমলেও নতুন করে প্রকোপ বাড়ার সাথে সাথে মানুষের মধ্যে উদ্বেগ বাড়ছে। ইতোমধ্যে কোভিড ঘোষিত হাসপাতালগুলোতে আইসিইউ বেড পাওয়া যাচ্ছে না। মানুষের উদ্বেগটা এ কারণেই। কিন্তু প্লাজমা থেরাপী দেয়া হলে করোনা আক্রান্তদের শরীরে দ্রুত অ্যান্টিবডি তৈরি হয়। প্লাজমা থেরাপি সহজ প্রাপ্য করতে গণস্বাস্থ্য হাসপাতাল করোনা থেকে সুস্থ ব্যক্তিদের রক্তদান করার আহবান জানাচ্ছে।

রক্তদান করতে ইচ্ছুক ব্যক্তিদের ‘গণস্বাস্থ্য ব্লাডট্রান্সফিউশন ও প্লাজমা সেন্টার।

বাড়ী ১৪/ই, রোড ৬, ধানমন্ডি,ঢাকা-১২০৫, ফিক্সড ফোন : ৯৬৭০০৭১-৫,Ext: ২২৫,২০৯, ০১৭০৯৬৬৩৯৯৪ ডা. কোরাইশী : ০১৫৫২৪৬০৭৮ এবং ই-মেইল : gdc@gonoshasthayakendra.org যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।
বিজ্ঞপ্তি



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)