২৫ নভেম্বর ২০২০

টানা তিন বছর ধরে দাঁত মাজেন না স্বামী-স্ত্রী


ফল খেলে শরীর স্বাস্থ্য ভালো হয়। একথা কমবেশি সবার জানা। কারণ, ফলমূল শাক সবজিতে যে পুষ্টি রয়েছে তার প্রয়োজনীয়তা রয়েছে শরীরে। তাই ব্যলেন্স ডায়েটের তালিকায় রাখা হয় ফলকে।

শুধু শরীর স্বাস্থ্য নয়, ফল ভালো রাখে আপনার দাঁতকেও। এমনকি পরিষ্কার রাখতেও সাহায্য করে। মাজতে হয় না। নিশ্চই অবাক হচ্ছেন?

প্রমাণ করেছেন সাম্প্রতিক কালের এক দম্পতি। তারা প্রায় পাঁচ বছর আগে বড়দিনের সময় নিজেদের শুদ্ধ রাখতে ফলাহার শুরু করেন।

এরপর ফলের প্রতি তাদের অদ্ভুত ভালোবাসা জন্মায়। সমস্ত খাবার ছেড়ে দিয়ে শুধুমাত্র ফলমূল খেয়েই দিন কাটাতে থকেন। যে কারণ, বালি চলে আসে তারা।

দম্পতি জানিয়েছেন, ফল খেয়ে চনমনে তরতাজা জীবন খুঁজে পেয়েছে তারা। জীবন থেকে ঘুচেছে বার্ধক্য। ৮২ কেজির শরীরের ওজন এখন ৫০ কেজি।

রোজ ২,০০০ থেকে ৪,০০০ ক্যালোরির ফল খানা তারা। পানি ছাড়া দিনের পর দিন কাটিয়ে ফেলতে পারেন। এমনকি তারা জানিয়েছেন দীর্ঘ ৩ বছর দাঁত মাজেননি তারা।

ফল তাদের নতুন জীবন দিয়েছে বলে জানিয়েছেন ওই দম্পতি।

সূত্র : জিনিউজ


আরো সংবাদ

অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে লাশ তালাবন্দী করে কাজে গেলেন স্বামী! ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে মানুষের অনুভূতিকে উস্কে দেয়ার ষড়যন্ত্র চলছে’ মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমিক যুগলের লাশ উদ্ধার ৪৮০টি বিড়াল ও ১২টি কুকুরের আশ্রয়দাতা ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজো করে দেয়ার আইনে ইমরান খানের অনুমোদন রাজধানীতে বস্তিতে আগুন, জামায়াতের বিবৃতি ঢাকা ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ বাংলাদেশী ৯ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার নারী-মেয়েশিশু নির্যাতন বন্ধে আইনের কার্যকর প্রয়োগের দাবি টিআইবি’র নির্বাচনের পর এখনো কথা বলেননি ট্রাম্প-বাইডেন ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সকল