০৭ ডিসেম্বর ২০২৩, ২২ অগ্রহায়ণ ১৪৩০, ২২ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

ইংলিশ প্রিমিয়ার লিগে ৩-১ গোলের কাকতাল

ইংলিশ প্রিমিয়ার লিগে ৩-১ গোলের কাকতাল - ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে গড়িয়েছে সাত-সাতটি ম্যাচ। কাকতালীয়ভাবে যার চারটি ম্যাচের ফলাফল ৩-১। ম্যানচেস্টার সিটি, লিভারপুল ও এস্টন ভিলা এই ব্যবধানে জিতলেও একই ব্যবধানে ব্রাইটনের কাছে হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শনিবার রাতে ম্যানসিটির ম্যাচ জুড়ে ছিল গোল মিসের প্রদর্শনী। ওয়েস্ট হামের বিপক্ষে গোল সংখ্যা পৌঁছে যেতে পারত দুই সংখ্যার ঘরে। একাধিক গোল মিসের মহরায় উল্টা প্রথমার্ধে এক গোল হজম করে বিরতিতে যায় সিটি। যদিও শেষ পর্যন্ত ৩-১ গোলে জয় নিয়েই মাঠ ছেড়েছে তারা।

৪৬ মিনিটে আবারো সমতা, গোল করেন ডোকু। এরপর ৭৬ মিনিটে গোল কিরেন বেনার্দো সিলভা। আর ৮৬ মিনিটে গোল পেয়ে যান আর্লিং হলান্ড। তাতেই লিগে টানা পাঁচ ম্যাচ জয় আর পয়েন্ট টেবিলের শীর্ষে আবারো নিশ্চিত হয় বর্তমান চ্যাম্পিয়নদের।

একই রাতে উলভারহাম্পটন বিপক্ষে ৩-১ গোলে জিতেছে লিভারপুল। সিটির মতো উলভাররাও প্রথমার্ধে পিছিয়ে থাকে ১-০ গোলে। তবে দ্বিতীয়ার্ধে গাকপো, রবার্টসন ও হুগো বুনোর গোলে জয় পায় লিভারপুল। পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে দলটি।

লিগের আরেক ম্যাচে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ব্রাইটনের কাছে ৩-১ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শুরু থেকেই আক্রমণে যদিও তারা ব্যস্ত রাখে ব্রাইটনের রক্ষণভাগকে। তবে স্রোতের বিপরীতে প্রথম গোলটা পেয়ে যায় ব্রাইটন। প্রথমার্ধে দারুণ খেললেও ১ গোল হজম করে পিছিয়ে পড়ে রেড ডেভিলরা।

তবে বিরতির পর যেন এলোমেলো হয়ে যায় ম্যানইউ। ওই সুযোগে আরো ২ গোল আদায় করে নেয় ব্রাইটন। ইউনাইটেডের জার্সিতে হ্যানিবাল মেজব্রির যদিও গোল করেন, তবে তা শুধুই সান্ত্বনার। এই হারে পাঁচ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার ১২ নম্বরে নেমে গেছে ইউনাইটেড।

এদিকে ৩-১ গোলে জয় পেয়েছে এস্টন ভিলাও। ক্রিস্টাল প্যালেসকে হারিয়েছে তারা। আর অন্য এক ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে টটেনহাম। পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা হারিয়েছে শেফিল্ড ইউনাইটেডকে। রিচার্লিসনের জাদুতে অতিরিক্ত সময়ে এসে জোড়া গোল করে জয় নিশ্চিত করে টটেনহাম।


আরো সংবাদ



premium cement
মেসির মুখে হঠাৎই সৌদির প্রশংসা কিন্তু কেন? বাংলাদেশে খাদ্য-পুষ্টি নিরাপত্তার উন্নয়নে এফএও ও ইআরডির ৪ প্রকল্প চুক্তি সই নকল ডিটারজেন্ট তৈরির কাঁচামাল ও মেশিনসহ গ্রেফতার ১ কাহালুতে প্রতিবন্ধী তরুণী ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেফতার বেপজা অর্থনৈতিক অঞ্চলে ওষুধ উপকরণ কারখানা স্থাপন করবে চীনা কোম্পানি ফিলিস্তিন ইস্যুতে মুফতি তাকি উসমানির ঐতিহা‌সিক ভাষণ আ'লীগের ক্ষমতা কুক্ষিগত করার মনোবাসনা পূরণ হতে দিবে না জনগণ : এটিএম মা’ছুম সিলেটে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্থবিরতা প্রার্থিতা ফিরে পেতে ৩য় দিনে ১৫৫ জনের আপিল নাটোর কারাগারে অসুস্থ বিএনপি নেতার রামেক হাসপাতালে মৃত্যু ঝালকাঠিতে বাস-মাহিন্দ্র গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ৫

সকল