২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নয়া দিগন্ত-মার্সেল বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ

- ছবি : নয়া দিগন্ত

কাতারে গত বছর নভেম্বর-ডিসেম্বরে-২০২২ অনুষ্ঠিত ফুটবলের মেগা আসর বিশ্বকাপে ৩৬ বছরের খরা কাটিয়ে লিওনেল মেসির নেতৃত্ব বিশ্বচ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। ১৮ ডিসেম্বর উত্তেজনাপূর্ণ ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে সোনালী ট্রফি জয় করে ম্যারাডোনার দেশ। ফুটবল বিশ্বকাপ উপলক্ষে বিশ্বকাপ কুইজ ২০২২ আয়োজন করেছিল নয়া দিগন্ত-মার্সেল। মার্সেল ও নয়া দিগন্তের কর্মকর্তাদের উপস্থিতি বোর্ড রুমে কুইজের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রথম পর্বের ও দ্বিতীয় পর্বের বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

নয়া দিগন্তের সাহিত্য সম্পাদক জাকির আবু জাফরের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন। মার্সেলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নয়া দিগন্তের চিফ রিপোর্টার আশরাফুল ইসলাম, চিফ ফটোগ্রাফার নাসিম সিকদার, স্পোর্টস রিপোর্টার মীর মোকাম্মেল আহছান, জিএম মার্কেটিং মোস্তাফিজুর রহমান, হেড অব মার্কেটিং (ডিজিটাল) আনোয়ারুল ইসলাম জয়, সিনিয়র ম্যানেজার ফজলুল হক, ডেপুটি ম্যানেজার এসএম মনিরুজ্জামান, ডেপুটি ম্যানেজার আমির হোসেন, মার্কেটিং অফিসার শাকিল আহমেদ আকন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় সম্পাদক আলমীগর মহিউদ্দন স্পন্সর প্রতিষ্ঠান মার্সেল ও পুরস্কারপ্রাপ্তদের ধন্যবাদ জানান। তিনি বলেন, যারা কুইজে অংশগ্রহণ করে পুরস্কার পেয়েছেন, এসব পরিবারের মধ্যে নয়া দিগন্ত প্রবেশ করেছে মার্সেলকে পরিচিত করার জন্য। এটাও একটা বড় পাওয়া বলে আমি মনে করি। আমরাও আশা করি মার্সেলের সাথে থাকব। আল্লাহ আমাদের সবাইকে সহয়তা করুক, মার্সেলকেও সহায়তা করুক, আপনাদের সবাইকে ধন্যবাদ।

মার্সেলের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম শুভেচ্ছা বক্তৃতায় বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ সুন্দরভাবে শেষ হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, বিশ্বকাপকে নিয়ে সবার মাঝেই কাজ করে উত্তেজনা। ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে পত্রিকা পাঠকদের জন্য মার্সেলের পক্ষ থেকে এই কুইজের ব্যবস্থা। নয়া দিগন্ত অত্যন্ত সফলতার সাথে কাজ করছে। ভবিষ্যতে যেকোনো কর্মকাণ্ডে আমরা তাদের সাথে থাকবো ইনশাআল্লাহ। ধন্যবাদ সবাইকে।

চীফ রিপোর্টার আশরাফুল ইসলাম স্পন্সর প্রতিষ্ঠান মার্সেলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে নয়া দিগন্তের পাশে থাকার জন্য আশা ব্যক্ত করেন।

নয়া দিগন্তের হেড অব মার্কেটিং আনোয়ারুল ইসলাম জয় বিজয়ীদেরকে কুইজে অংশগ্রহণ করার জন্য এবং মার্সেলকে নয়া দিগন্তের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।

 


আরো সংবাদ



premium cement