২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নেশন্স কাপে অংশ নিতে আগামীকাল ফ্রান্স যাচ্ছে বিএলএফসি

নেশন্স কাপে অংশ নিতে আগামীকাল ফ্রান্স যাচ্ছে বিএলএফসি - ছবি : সংগৃহীত

সুপ্রিম কোর্টের আইনজীবীদের নিয়ে গঠিত বাংলাদেশ লইয়ার্স ফুটবল ক্লাব (বিএলএফসি) নেশন্স কাপ ফুটবলে অংশ নিতে আগামীকাল শুক্রবার রাতে ফ্রান্স -এর সেইন্ট ট্রোপেজ যাচ্ছেন। বিশ্বের প্রায় ৪৩ টি দেশের আইনজীবীরা এই ফুটবল উৎসবে অংশ নিবেন।

এই লক্ষ্যে গত ২৮ এপ্রিল থেকে ৫ মে বিএলএফসি কক্সবাজারে এক কন্ডিশনিং ক্যাম্পের আয়োজন করেছিল। এখন তাদের চূড়ান্ত প্রস্তুতির লক্ষ্যে প্রতি উইক এন্ডে প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচ খেলছে। দলের অধিনায়ক সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু।

এছাড়া দলে রয়েছেন- সুপ্রিম কোর্ট বারের সিনিয়র সহ-সম্পাদক মাহফুজ বিন ইউসুফ, সাবেক জাতীয় ফুটবলার ও বাফুফের আইন কর্মকর্তা জিল্লুর রহমান লাজুক, সহকারী অ্যাটর্নি জেনারেল শোফিকুজ্জামান রানা ও বিনয় কুমার ঘোষ, ব্যারিস্টার আব্দুল্লাহ আল মাহমুদ মাসুদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিকেএসপির সাবেক ফুটবলার অ্যাডভোকেট সেলিম, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম রানা, চট্টগ্রামের আগ্রাবাদের ওয়ার্ড কমিশনার অ্যাডভোকেট নাজমুল হক ডিউক, কক্সবাজার বারের সাবেক সহ-সম্পাদক শাহাবউদ্দিন, অ্যাডভোকেট রাজু, কুষ্টিয়া কোর্টের এপিপি অ্যাডভোকেট রাজীব, অ্যাডভোকেট সুমন, অ্যাডভোকেট সোহাগ ফকির, অ্যাডভোকেট আরিফ, অ্যাডভোকেট সানাউল ইসলাম প্রমুখ।

দলের কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন বিকেএসপি’র সাবেক ফুটবলার অ্যাডভোকেট মাহফুজুর রহমান। ম্যানেজার হিসেবে আছেন অ্যাডভোকেটড শাহবাজ হোসেন খান মিল্টন।

সুপ্রিম কোর্ট বারের সিনিয়র সহ-সম্পাদক মাহফুজ বিন ইউসুফ জানান, এই দলটি গতবছর মরক্কোর মারাকেশে আয়োজিত আইনজীবীদের বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের ২০তম আসরে অংশ নিয়েছিল। সুপ্রিম কোর্ট বারে আয়োজিত আইনজীবীদের ফুটবল টুর্নামেন্টে বিএলএফসি টানা দুইবার অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অনেকটা নিজেদের ব্যক্তিগত উদ্যোগে ও খরচেই তারা এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে। দেশের বিভিন্ন ব্যবসায়ী গ্রুপ ও উদ্যোক্তারা পৃষ্ঠপোষকতায় এগিয়ে এলে আইনজীবীদের এই দলটি আরো শক্তিশালী ও গোছালো হয়ে এসব টুর্নামেন্টে অংশ নিয়ে দেশের পতাকা ও ভাবমূর্তি বিশ্বদরবারে তুলে ধরতে পারবে বলে তারা আশা করেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল