১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

এমবাপ্পের বিষয়ে পিএসজির সাথে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল

- ছবি - ইন্টারনেট

গত গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর প্রায় বেশিরভাগ সময় জুড়েই ছিল কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদের যাওয়ার খবর। কিন্তু শেষ পর্যন্ত এই ফরাসী তরুণ পিএসজির সাথেই চুক্তি নবায়ন করায় মাদ্রিদ সমর্থকদের হতাশ হতে হয়। শেষ মুহূর্তে হতাশ হয়ে বিষয়টিতে রিয়ালের পক্ষ থেকে বেশ ক্ষোভ প্রকাশ করা হয়েছিল।

এবারো দলবদলের সময় যতই গড়িয়ে আসছে আবারো এমবাপ্পে ও রিয়াল নিয়ে আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে ২০১৮ বিশ্বকাপ বিজয়ী এই তারকা নিজেই জানিয়ে দিয়েছেন প্যারিসে সে মোটেই খুশি নন। আর তাই আবারো ফরাসি এই স্ট্রাইকারের ব্যাপারে নড়েচড়ে বসেছিল মাদ্রিদ। আগামী বছর পিএজির সাথে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

কিন্তু স্প্যানিশ গণমাধ্যম মার্কার দাবি, পিএসজির সাথে এমবাপ্পের বিষয়ে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল মাদ্রিদ। এমবাপ্পের বিষয়ে কোনো ধরনের সমঝোতা করতে আর রাজী নয় গ্যালাকটিকোরা।

২৪ বছর বয়সী এমবাপ্পের সাথে পিএসজির বর্তমান চুক্তি ২০২৪ সালের গ্রীষ্ম পর্যন্ত রয়েছে। যদিও তার সাথে আরো চুক্তি বৃদ্ধির শর্ত রয়েছে। কিন্তু পিএসজির সাথে সময়টা ভালো না কাটায় রিয়াল মাদ্রিদে যাওয়ার ব্যপারে একটা আশাবাদ দেখা দিয়েছিল। প্যারিসের জায়ান্টদের সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তে এই সময়ের মধ্যে এমবাপ্পে ফ্রি-এজেন্টেও পরিনত হবেন।

এদিকে পিএসজির সাথে এমনিতেই সম্পর্কটা ভালো যাচ্ছে না এমবাপ্পের। পিএসজিও নাকি এই ফরাসি ফরোয়ার্ডের কাছে থাকা না থাকার ব্যাপারে স্পষ্ট সিদ্ধান্ত জানতে চেয়েছে। সব মিলিয়ে এমবাপ্পের ভবিষ্যৎ কিছুটা অনিশ্চিতই মনে হচ্ছে। মার্কার খবর অন্তত সেই দাবি জানাচ্ছে।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল