২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বার্সেলোনা থেকে ছেলেকে সরিয়ে নিতে চান ‘বিরক্ত’ ফাতির বাবা

আনসু ফাতি - ফাইল ছবি।

আনসু ফাতির বাবা বোরি ফাতি বুধবার বলেছেন বার্সেলোনা তার ছেলের সাথে যে আচরণ করছে তাতে তিনি বিরক্ত এবং ক্লাবটি থেকে তিনি ছেলেকে সরিয়ে নিতে চান।

যদিও ক্লাবের যুব দল থেকে উঠে আসা ২০ বছর বয়সী ফাতি কাতালান জায়ান্টদের সাথে থেকে ক্লাবটির সফলতায় নিজেকে জড়িয়ে রাখতে চান। ইতোমধ্যে দর্শকরাও তার ভক্ত হয়ে উঠেছে।

স্প্যানিশ রেডিওকে বোরি ফাতি বলেন,‘ প্রতি মুহুর্তে তারা আমার ছেলের সাথে যে আচরণ করছে তাতে আমি বিরক্ত। আমি এটি বলছি না, যে কোনো পরিস্থিতিতেই আমার ছেলেকে একাদশে রাখতে হবে। কারণ সেখানে সব স্ট্রাইকররাই দুর্দান্ত ও অভিজাত। তবে আমরা আনসু ফাতির কথা বলছি।

আমরা সেই খেলোয়াড়ের কথা বলছি, যিনি লা মাসিয়া থেকে উঠে এসেছে এবং বার্সেলোনার হয়ে ১০ নম্বর জার্সি পরে খেলা স্পেনের আন্তর্জাতিক তারকা।’ মাত্র ১৬ বছর বয়সে ২০১৯ সালে বার্সেলোনায় অভিষিক্ত হয়েই নিজের দক্ষতা প্রদর্শনে সক্ষম হন আনসু ফাতি। তবে হাঁটুর ইনজুরির কারণে ২০২০ সালে দীর্ঘ সময় সাইডলাইনে কাটাতে হয় তাকে।

বার্সেলোনার সর্বকালের সর্বোচ্চ গোলদাতা আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমালে ২০২১ সালে ১০ নম্বর জার্সি গায়ে চড়ান ফাতি। তবে পুরো ফিট থাকার পরও কোচ জাভি হার্নান্দেজের অধীনে দীর্ঘ সময় ধরে খেলার সুযোগ পাচ্ছেন না ফাতি। চলতি মৌসুমে মাত্র ৯ ম্যাচে একাদশভুক্ত হয়েছেন তিনি।

এদিকে ছেলের ভবিষ্যৎ বিষয়ে আলোচনার জন্য তার এজেন্ট জর্জ মেন্ডেসের সাথে সাক্ষাৎ করেছেন বোরি ফাতি। বলেন, জর্জের সাথে বৈঠকে তিনি আমাকে জানিয়েছেন যে আনসু বার্সা ছাড়তে রাজি নন। তিনি এখানেই থাকতে চান। তবে তার বাবা হিসেবে আমি ভিন্ন কিছু ভাবছি।’

তার মানে আপনি কি বলতে চান পরিস্থিতির পরিবর্তন না হলে আপনি ফাতিকে বার্সা ছাড়ার জন্য প্রস্তুত করবেন? এমন প্রশ্নের জবাবে বোরি বলেন,‘একেবারে সঠিক’। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement