২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কোপা ক্লাসিকো থেকে ছিটকে গেলেন পেড্রি 

- ছবি : বাসস

আন্তর্জাতিক বিরতির পর রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে কোপা ডেল রে’র সেমিফাইনালে দ্বিতীয় লেগে খেলতে পারছেন না বার্সেলোনা মিডফিল্ডার পেড্রি।

ইএসপিএন সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

২০ বছর বয়সী পেড্রি গত ১৬ ফেব্রুয়ারি ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচেন হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ার পর থেকে মাঠের বাইরে রয়েছেন।

ধারণা করা হয়েছিল, মাদ্রিদের বিরুদ্ধে লা লিগায় গত সপ্তাহে তিনি মাঠে ফিরতে পারবেন। বৃহস্পতিবার তিনি অনুশীলনে ফিরেছিলেন ঠিকই। কিন্তু পরের দিন অনুশীলন সেশনে খুব একটা স্বস্তিবোধ করেননি। বার্সেলোনা নিশ্চিত করেছে ফিটনেস নিয়ে কোনো ঝুঁকি নেয়া যাবে না।

নতুন করে কত দিনের জন্য তিনি মাঠের বাইরে চলে গেছেন তা নিয়ে নিশ্চিত করে ক্লাবের পক্ষ থেকে কিছু বলা হয়নি। মাদ্রিদের বিরুদ্ধে এল ক্লাসিকোতে ২-১ গোলে জয়ী হয়ে ১২ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে এগিয়ে গেছে কাতালান জায়ান্টরা। এ কারণে পেড্রির ফিরে আসার ব্যপারে কোনো তাড়াহুড়া করতে চায় না বার্সেলোনা।

একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগতে পারে। এ কারণে আগামী ৫ এপ্রিল কোপা ক্লাসিকোতে পেড্রি খেলতে পারছেন না। ক্যাম্প ন্যুতে প্রথম লেগে বার্সা ১-০ গোলে জয়ী হয়েছিল।

তবে পেড্রির লক্ষ্য হচ্ছে, মৌসুম শেষ হওয়ার আগেই দলে ফিরে আসা, ২০১৯ সালের পর প্রথমবারের মতো সম্ভাব্য লিগ শিরোপা জয়ের আনন্দ অন্যদের সাথে ভাগাভাগি করে নেয়া।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement