২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সুপার কাপ আয়োজনের স্বত্ব হারালো কাজান

- ছবি - ইন্টারনেট

আগস্টে নতুন ফুটবল মৌসুমের প্রথম ম্যাচ সুপার কাপ আয়োজনে রাশিয়ান শহর কাজানকে দায়িত্ব দেয়া হলেও তা বাতিল করেছে উয়েফা। ইউক্রেনে চলমান রাশিয়ান আগ্রাসনের কারণে উয়েফা এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে।

২০১৮ বিশ্বকাপের স্বাগতিক শহর ছিল কাজান। চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের বিজয়ীদের মাঝে মৌসুম শুরুর এ ম্যাচটি এই শহরেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আগামী ১৬ আগস্ট অনুষ্ঠিতব্য ম্যাচটির নতুন ভেন্যু হিসেবে এথেন্সের জর্জিয়াস কারাইসকাকিস স্টেডিয়ামের নাম ঘোষণা করা হয়েছে। ইউরোপীয়ান সর্বোচ্চ সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা শেষে এই ঘোষণা দেয়া হয়।

গত বছর ফেব্রুয়ারিতে ইউক্রেনে সামরিক আগ্রাসনের পর থেকে রাশিয়ান জাতীয় দল উয়েফা ও ফিফার সব ধরনের প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ আছে। আন্তর্জাতি অলিম্পিক কমিটিও বিভিন্ন ক্রীড়ার সর্বোচ্চ সংস্থাকে নির্দেশ দিয়েছে রাশিয়াকে যেন কোনো ম্যাচ বা টুর্নামেন্টের স্বাগতিক করা না হয়।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল