০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

ব্রাজিলের সংবাদ সম্মেলনে শ্রোতা এক বিড়াল!

ব্রাজিলের সংবাদ সম্মেলনে শ্রোতা এক বিড়াল! - ছবি : সংগৃহীত

ব্রাজিলের জার্সিতে এবারের বিশ্বকাপে যথেষ্ট নজর টানছেন তরুণ প্রতিভা ভিনিসিয়াস জুনিয়র। দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে ব্রাজিলের গোলের খাতা খুলেছিলেন তিনি। ক্রোয়েশিয়া ম্যাচের আগে তাকেই সংবাদ সম্মেলনে পাঠিয়েছিল ব্রাজিল। কিন্তু সেই সংবাদ সম্মেলনে ঘটে গেল একটি অবাক কান্ড।

হঠাৎই ব্রাজিলের ফুটবলার এবং গোটা মিডিয়া রুমকে চমকে দিয়ে টেবিলে উঠে পড়ল একটি বিড়াল। ভিনিসিয়াসের থেকে কিছুটা দূরে বসে সে-ও শুনতে লাগল সংবাদ সম্মেলন! প্রথমে চমকে গেলেও হাসিতে ফেটে পড়লেন ভিনিসিয়াস এবং উপস্থিত সাংবাদিকরা। এই পর্যন্ত সব ঠিক ছিল।

ব্রাজিল তারকা নিজেও বেশ মজা পাচ্ছিলেন। কিন্তু ব্রাজিলের মিডিয়া অফিসার হঠাৎই ওই বিড়ালটিকে ধরে মাটিতে ছুঁড়ে ফেলে দিলেন। ঘটনা দেখে কিছুটা চমকে গেলেন ভিনি। সাংবাদিকরাও কেউ কেউ ওই অফিসারের সমালোচনা করেন। কিন্তু ভঙ্গিতে ব্রাজিলের ওই মিডিয়া অফিসার বোঝাতে থাকেন এছাড়া তার কিছু করার ছিল না।

ওই কর্মীর মধ্যে কোনো তাপ-উত্তাপ দেখা যায়নি। কাঁধ ঝাঁকিয়ে তিনি নিজের আসনে বসে পড়েন। ভিনি জানিয়েছেন, দক্ষিণ কোরিয়া ম্যাচ তাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে। ক্রোয়েশিয়ার জন্য প্রস্তুত তারা। লড়াই সহজ হবে না। জাতীয় দলের কোচ তিটের পাশাপাশি তার ক্লাব ফুটবল দল রিয়েল মাদ্রিদের কোচ আনসেলোত্তির কাছে কৃতজ্ঞ তিনি। সিনিয়র হিসেবে নেইমার তাকে সব সময় সাহস দেন জানিয়েছেন ভিনি।

সূত্র : নিউজ১৮


আরো সংবাদ


premium cement
ঢাবির শিক্ষক রহমত উল্লাহর একাডেমিক কার্যক্রম চালাতে বাধা নেই শর্তসাপেক্ষে ‘ফারাজ’ চলচ্চিত্র মুক্তির অনুমতি দিয়েছে দিল্লি হাইকোর্ট গাজায় ফের ইসরাইলি বিমান হামলা আশুগঞ্জে ঘরের সিঁধ কেটে মা ও ২ সন্তানকে কুপিয়ে জখম শেয়ার বাজারে শেষ ৯ দিনে একটানা দরপতন আদানি শেয়ারের ইউক্রেন পৌঁছেছেন ইইউ প্রধান এলপিজির দাম বাড়লো আরো ২৬৬ টাকা সামরিক ঘাঁটিতে আরো বেশি মার্কিন প্রবেশ দিতে সম্মত ফিলিপাইন বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল ৮৫০ দিন পর মুক্তি পেলেন সেই ভারতীয় মুসলিম সাংবাদিক

সকল