০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

একাকীই বেরিয়ে গেলেন রোনালদো

একাকীই বেরিয়ে গেলেন রোনালদো - ছবি : ইন্টারনেট

পুরো বছরই আলোচনায় ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সুযোগ না পাওয়া, এরপর কোচ ও ক্লাব কর্মকর্তাদের তীব্র ভাষায় সমালোচনা করা। শেষ পর্যন্ত এই ইংলিশ ক্লাব ছেড়েই দেন তিনি।

কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচেই গোল করে টানা পাঁচ বিশ্বকাপে গোল করার অনন্য কৃতিত্ব দেখান এই পর্তুগিজ। গতকাল দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তিনি একাদশে না থাকলেও কোচ তাকে মাঠে নামান ৭২ মিনিট পর।

এর আগে দলের ৫ গোলই তিনি সতীর্থদের নিয়ে উদযাপন করেছেন সাইড বেঞ্চে বসে।

তবে দৃষ্টি কটু লেগেছে সুইজারল্যান্ডের বিপক্ষে ৬-১ গোলে জয়ের পর এই সুপারস্টারের একাকী দর্শকের সাথে আনন্দ ভাগাভাগি করাটা। সাথে দলের অন্যদের রেখেই মাঠ থেকে বেরিয়ে যাওয়াটা।

লুসাইল স্টেডিয়ামে খেলা শেষে মাঠে দুই ক্যামেরাম্যান পিছু নেয় রোনালদোর। মাঠ ছেড়ে সি আর সেভেন ড্রেসিং রুমে যাওয়া পর্যন্ত তাদের ক্যামেরাবন্দি ছিলেন। প্রথমে তিনি দলের অন্য সদস্যদের মাঝ বৃত্তের কাছে রেখে একা হেঁটে চলে যান পোস্টের পেছনে থাকা পর্তুগীজ সমর্থকের কাছে। তবে বেশ দূরে ছিলেন তিনি। গোলপোস্টের সামনে ছোট বক্সের বাইরে থেকেই হাততালি দিয়ে ফিরে এসেছেন। এরপর অন্যদের রেখে একাই হেঁটে বের হয়ে যান মাঠ থেকে।


আরো সংবাদ


premium cement
তুমব্রু থেকে ট্রানজিট ক্যাম্পে নেয়া হয়েছে ১৮০ রোহিঙ্গাকে সেভিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিল বার্সালোনা তুরস্কে প্রচণ্ড ভূমিকম্প, ব্যাপক ক্ষয়ক্ষতির শঙ্কা গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার

সকল