২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হাসতে হাসতে পেনাল্টি সেভ করে স্পেনকে বিদায়, গোলও করতে পারেন ইয়াসিন

হাসতে হাসতে পেনাল্টি সেভ করে স্পেনকে বিদায়, গোলও করতে পারেন ইয়াসিন - ছবি : সংগৃহীত

বিশ্বকাপে মঙ্গলবার রাতে স্পেনের বিরুদ্ধে গোটা ম্যাচে অতন্দ্র প্রহরীর মতো মরক্কোর গোল আগলালেন। তবে তাকে মরক্কোর ফুটবলপ্রেমীরা মনে রাখবেন অসাধারণ দুটি সেভ-এর জন্য। ইয়াসিন বোনু মনে রাখার মতোই সেভ করলেন বটে।

গত মরশুমে তিনি লা লিগার সেরা গোলকিপার হয়েছিলেন। সেই ইয়াসিন বোনু একাই বিশ্বকাপ থেকে স্পেনের ছুটি করে দিলেন।

হাসতে হাসতে তিনি দুটি সেভ দিলেন। একটি শট লাগল বারে। সেটিও ঠিকঠাক দিকেই লাফিয়ে ছিলেন বোনু। শট তিন কাঠিতে থাকলে সেটাও সেভ করে দিতেন হয়তো! প্রতি শটের আগেই তার মুখে লেগে ছিল হাসি।

কার্লোস সোলার ও সার্জিও বুসকেটসের পেনাল্টি সেভ করে দিলেন বোনু। কানাডার হয়ে খেলার সুযোগ ছিল তার কাছে। কানাডাতেই জন্ম তার। তবে তিনি মরক্কোর হয়ে খেলবেন বলে ঠিক করেন।

লা লিগায় শেষ মিনিটে গোলও করেছেন এই গোলকিপার। অ্যাটলেটিকো মাদ্রিদ, জারাগোজার মতো ক্লাবের হয়েও খেলেছেন এই মরোক্কান গোলকিপার।
সূত্র : নিউজ ১৮


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল