২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অনুশীলনে নেইমার

অনুশীলনে নেইমার। - ছবি : সংগৃহীত

তাহলে কী দক্ষিণ কোরিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ন দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মাঠে দেখা যাবে নেইমার জুনিয়রকে। কোচ তিতে ( ব্রাজিলের ভাষায় চিচে) তেমন কোনো ইঙ্গিতই দিলেন না। শুধু বললেন, নেইমার অনুশীলন করেছে। কিন্তু সে খেলতে পারবে কিনা তা বলা যাবে মেডিক্যাল রিপোর্টের পর।

ইনজুরির জন্য ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের সেমি ফাইনালে নেইমার খেলতে পারেননি। সে ম্যাচে ব্রাজিলের ফুটবল ইতিহাসে সবচেয়ে বাজে হার। জার্মানরা তাদের ৭-১ গোলে উড়িয়ে দেয়। এবার নেইমার বিহীন ব্রাজিলের ০-১ গোলে হার ক্যামেরুনের বিপক্ষে। তাই কাল নেইমার প্রসঙ্গ এলেই কোচ তিতের উত্তর হ্যাঁ আমি জানি আপনারা নেইমার নিয়ে প্রশ্ন আমাকে করবেনই। আমি এতো টুকু বলতে পারি সে অনুশীলন করেছে। তবে তাকে নামানো হবে কিনা সে জন্য ডাক্তারের রিপোর্টের অপেক্ষায়।
এরপরও এই পিএসজি তারকার অনুশীলনে ফেরাটাই ব্রাজিল দলের জন্য আশার আলো। অন্তত ক্যামেরুনের বিপক্ষে ধারার বিপরীতে ৯২ মিনিটের গোলে দুঃখজনক ওই হারের পর। আর আজ কিছু সময়ের জন্য হলেও তিনি মাঠে থাকলে তা দলের জন্য বড় প্রেরণা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে

সকল