২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ফুটবলের রাজা

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ফুটবলের রাজা - ছবি : সংগৃহীত

বিশ্বকাপ উৎসবে যখন মুখর ফুটবল বিশ্ব, তখন ফুটবলের রাজা পেলে ব্যস্ত হাসপাতালে বেডে শুয়ে জীবন-মরণের কঠিন লড়াইয়ে। ব্রাজিল যখন সুইজারল্যান্ডকে হারিয়ে শেষ ১৬ নিশ্চিত করে উন্মাদনায় ভাসছিল, তখন এই আনন্দ উৎসবের মাঝেই এলো এই দুঃসংবাদ।

ইএসপিএন ব্রাজিলের বরাত দিয়ে গোল ডটকম জানায়, মঙ্গলবার শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে পেলেকে হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী মার্সিয়া আওকি এবং একজন সহযোগী। ৮২ বছর বয়সী এই তারকা ফুটবলারকে ব্রাজিলের সাও পাওলোর একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, পেলেকে যখন হাসপাতালে আনা হয়, তখন তার গোটা শরীর ফুলে ছিল। গলা দিয়ে খাবার নামছিল না। এমনকি হৃদযন্ত্রের সমস্যাও ছিল। কাজ করছিল না কেমোথেরাপিও। ফলে বোঝাই যাচ্ছে খুব কঠিন সময়ের মাঝ দিয়ে যাচ্ছেন পেলে।

দীর্ঘদিন ধরেই অসুস্থ পেলে। ক্যান্সারের সাথে লড়াই করছেন তিনি। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে কোলন টিউমার অপারেশনের পর বেশ কিছুদিন ইন্টেনসিভ কেয়ারে ছিলেন পেলে। বাড়ি ফিরলেও নিয়মিত চেক আপের জন্য হাসপাতালে ভর্তি করতে হত। তবে মঙ্গলবার হঠাৎ অবস্থা খারাপ হলে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয় কালো মানিক খ্যাত বিশ্বের অন্যত সেরা এই ফুটবলারকে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল