২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ফুটবলের রাজা

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ফুটবলের রাজা - ছবি : সংগৃহীত

বিশ্বকাপ উৎসবে যখন মুখর ফুটবল বিশ্ব, তখন ফুটবলের রাজা পেলে ব্যস্ত হাসপাতালে বেডে শুয়ে জীবন-মরণের কঠিন লড়াইয়ে। ব্রাজিল যখন সুইজারল্যান্ডকে হারিয়ে শেষ ১৬ নিশ্চিত করে উন্মাদনায় ভাসছিল, তখন এই আনন্দ উৎসবের মাঝেই এলো এই দুঃসংবাদ।

ইএসপিএন ব্রাজিলের বরাত দিয়ে গোল ডটকম জানায়, মঙ্গলবার শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে পেলেকে হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী মার্সিয়া আওকি এবং একজন সহযোগী। ৮২ বছর বয়সী এই তারকা ফুটবলারকে ব্রাজিলের সাও পাওলোর একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, পেলেকে যখন হাসপাতালে আনা হয়, তখন তার গোটা শরীর ফুলে ছিল। গলা দিয়ে খাবার নামছিল না। এমনকি হৃদযন্ত্রের সমস্যাও ছিল। কাজ করছিল না কেমোথেরাপিও। ফলে বোঝাই যাচ্ছে খুব কঠিন সময়ের মাঝ দিয়ে যাচ্ছেন পেলে।

দীর্ঘদিন ধরেই অসুস্থ পেলে। ক্যান্সারের সাথে লড়াই করছেন তিনি। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে কোলন টিউমার অপারেশনের পর বেশ কিছুদিন ইন্টেনসিভ কেয়ারে ছিলেন পেলে। বাড়ি ফিরলেও নিয়মিত চেক আপের জন্য হাসপাতালে ভর্তি করতে হত। তবে মঙ্গলবার হঠাৎ অবস্থা খারাপ হলে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয় কালো মানিক খ্যাত বিশ্বের অন্যত সেরা এই ফুটবলারকে।


আরো সংবাদ


premium cement