০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ

ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ। - ছবি : সংগৃহীত

ফিফা বিশ্বকাপ ফুটবলের সি গ্রুপের ম্যাচে আজ মাঠে নেমেছে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স ও তিউনিসিয়া। গোলশূন্য ড্রতে শেষ হয়েছে প্রথমার্ধ।

বর্তমান চ্যাম্পিয়নদের পরের রাউন্ড নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। আজকে ড্র করলেই গ্রুপ চ্যাম্পিয়ন হবে ফ্রান্স। অন্যদিকে তিউনিসিয়ার বিদায় প্রায়ই নিশ্চিতই হয়ে গেছে।

নির্ভার ফ্রান্স দলকে প্রথম থেকেই চেপে ধরে তিউনিসিয়া। ম্যাচের ৮ মিনিটেই ফ্রান্সের পোস্টে বল ঢুকান তিউনিসিয়ার ঘান্দ্রি। কিন্তু অফসাইডের ফ্ল্যাগ দেখানো হলে গোলটি বাতিল হয়ে যায়।

ম্যাচের ১৭ মিনিটে আবারো সুযোগ পায় তিউনিসিয়া। ফ্রান্স বল হারালে গোলের সুযোগ নেয়ার চেষ্টা করে তিউনিসিয়া। কিন্তু বেন রমধানে সুযোগ কাজে লাগাতে পারেননি।

ম্যাচে সুযোগ পেয়েছিল ফ্রান্সও। ম্যাচের ২৫ মিনিটে বল বক্সে পেয়েও উইঙ্গার কোম্যান তাকে কাজে লাগাতে পারেননি।

প্রথমার্ধের বাকি পুরো সময় বেশ কয়েকবার চান্স ক্রিয়েট করে তিউনিসিয়া। তবে ফ্রেঞ্চ গোলকিপার স্টিভ মান্দান্দার কল্যাণে গোল হজম করেনি ফ্রান্স। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ড্রতে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল