০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

ড্রেসিংরুমে মেক্সিকোর পতাকায় লাথি মেরেছেন মেসি!

ড্রেসিংরুমে মেক্সিকোর পতাকায় লাথি মেরেছেন মেসি! - ছবি : সংগৃহীত

আচমকাই সেখানে বিতর্কের বাতাবরণ। মারাত্মক অভিযোগ ওঠল লিওনেল মেসির বিরুদ্ধে। মেক্সিকোর জাতীয় পতাকা অবমাননার অভিযোগ ওঠেছে আর্জেন্টিনার অধিনায়কের বিরুদ্ধে। দাবি, জয়ের পর সাজঘরে নাকি মেক্সিকোর পতাকায় লাথি মারেন মেসি।

আধুনিক ফুটবলের রাজপুত্রের ওপর এই অভিযোগ এনেছেন বক্সিং বিশ্বচ্যাম্পিয়ন সাউল কানেলো আলভারেজ। একইসাথে মেক্সিকোর জার্সির ওপর দাঁড়িয়ে থাকার অভিযোগও আনেন। ঘটনার সূত্রপাত নিকোলাস ওটামেন্ডির পোস্ট করা একটি ভিডিও থেকে। মেক্সিকোর বিরুদ্ধে জয়ের পর সাজঘরের পরিবেশ লেন্সবন্দী করা হয়েছে সেই ভিডিওতে। স্প্যানিশ ভাষায় একটি গানের সাথে নাচ করতে দেখা যায় মেসি, ডি মারিয়াদের। সেখানেই মাটিতে পড়ে থাকা সবুজ রঙের কিছু একটা জিনিস পা দিয়ে সরিয়ে দেন মেসি।

এই ঘটনাই নিজের টুইটার হ্যান্ডেলে তুলে ধরেন কানেলো।‌ তুলোধনা করেন মেসির। লেখেন, 'মেসি দেখছি আমাদের জাতীয় পতাকা এবং জার্সি দিয়ে ঘর পরিষ্কার করছেন।'

তার এই মন্তব্য কেউই মানতে পারেনি। মেসির পাশে দাঁড়ান সাবেক সতীর্থ সার্জিও আগুয়েরো। উল্টা বক্সিং চ্যাম্পিয়নকে একহাত নেন মারাডোনার সাবেক জামাই। তিনি দাবি করেন, ম্যাচের পর ঘামে ভেজা জার্সি মাটিতেই ফেলা থাকে। মেসি বুট খোলার চেষ্টা করার সময় আচমকা জার্সি তার পায়ে লেগে গেছে। এই ঘটনায় এলএম টেনের পাশেই দাঁড়িয়েছে সমর্থকরা। সবার বিশ্বাস, বিপক্ষকে অসম্মান করার মতো মানুষ নন মেসি।
সূত্র : আজকাল


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল