১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রোনালদোর সাথে ‘অবিশ্বাস্য’ অভিজ্ঞতার প্রশংসায় রাশফোর্ড

- ছবি - ইন্টারনেট

ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিস্টিয়ানো রোনালদোর সাথে খেলাকে ‘অবিশ্বাস্য অভিজ্ঞতা’ বলে উল্লেখ করে ইংল্যান্ডের ফরোয়ার্ড মার্কোস রাশফোর্ড পর্তুগাল সুপারস্টারকে নিজের আইডলদের একজন বলেও বর্ণনা করেছেন।

গত সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে দিয়েছেন রোনালদো। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, পারস্পরিক আলোচনার ভিত্তিতে ওই খেলোয়াড়ের সাথে চুক্তি বাতিল করা হয়েছে যা তাৎক্ষণিকভাবে কার্যকর হয়েছে।

এক টেরিভিশন সাক্ষাৎকারে পাঁচবারের ব্যাল ডিঅঁরজয়ী এই পর্তুগাল সুপারস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগের তীব্র সমালোচনা করার পাশাপাশি ক্লাবটিকে ‘ বিশ্বাসঘাতকতার’ জন্য অভিযুক্ত করার পর সম্পর্ক ছিন্নের ঘটনাটি ঘটল।

অ্যাকাডেমি থেকে চুক্তিবদ্ধ হওয়ার পর দ্বিতীয় মেয়াদে ৩৭ বছর বয়সী রোনালদো ইউনাইটেডে যোগ দিলে তার সাথে খেলার সুযোগ পান রাশফোর্ড।

গতকাল দোহায় ইংল্যান্ড দলের হয়ে বিশ্বকাপের ম্যাচপুর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেন,‘ তার (রোনালদো) সাথে খেলে আমি অবিশ্বাস্য অভিজ্ঞতা অর্জন করেছি। তিনি অবশ্যই আমার আইডলদের মধ্যে একজন, আমি সব সময় যাদের মতো হতে চেয়েছি। সুতরাং তার সাথে খেলার সুযোগ পাওয়াটা আমার জন্য ছিল অবিশ্বাস্য। এটি এমন একটি বিষয় যা আমি সাথে করে নিয়ে যাব এবং চিরকাল আমার সঙ্গে রাখতে পারি। সুতরাং আমি তার মঙ্গল কামনা করছি। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে তিনি যা করেছেন তার জন্য অবশ্যই আমরা তাকে ধন্যবাদ জানাতে চাই এবং বাকি ক্যারিয়ারের জন্য শুভ কামনা জানাচ্ছি।’ অবশ্য ইনাইটেডের সাথে সম্পর্ক ছিন্ন করার পর পরবর্তী ক্লাবের নাম ঘোষণা করেননি সিআর সেভেন।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল