০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে মেসি!

পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে মেসি! - ছবি : ইন্টারনেট

পিএসজির সাথে মেসির পথচলা থেমে যাচ্ছে! বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে ফুটবল মহলে। নানাদিক থেকে যখন একাধিক গুঞ্জন উড়ছে, তখন রীতিমতো বোমা ফাটালো ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য টাইমস। তাদের দাবি, সবকিছু ঠিক থাকলে আগামী মৌসুমে মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি ক্লাবে দেখা যাবে মেসিকে।

চলতি মৌসুম শেষেই পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হবে লিওনেল মেসির। তবে মেসিকে ছাড়তে চায় না ফ্রেঞ্চ ক্লাবটি, চুক্তি নবায়ন করতে ইচ্ছুক পিএসজি। এদিকে মেসির সামনে মোটা অংকের টাকা নিয়ে উপস্থিত ইন্টার মিয়ামি। আগে থেকেই মেসির ওপর লোভাতুর দৃষ্টি রাখা ক্লাবটি এবার হাতছাড়া করতে চায় না বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য টাইমসের সংবাদে দাবি করা হয়েছে, আগামী মৌসুমেই পিএসজি ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রেতে দেখা যাবে মেসিকে। এমএলএসের ইতিহাসের সবচেয়ে বড় অঙ্কের চুক্তি করেই আর্জেন্টাইন অধিনায়ককে দলে টানতে যাচ্ছে ইন্টার মিয়ামি।

ক্লাবটি অনেক আগে থেকেই মেসিকে নিজেদের করে পেতে আগ্রহী ছিল। তবে এবার কোমর বেঁধেই নেমেছে তারা। এই মৌসুম শেষে ফ্রী অ্যাজেন্ট হয়ে যাওয়ায় মেসিকে পেতে দৃঢ় প্রতিজ্ঞ তারা। শেষ পর্যন্ত কি হতে পারে, তা জানা যেতে বিশ্বকাপ শেষেই।

জানা গেছে, মেসির সাথে তার দু’প্রিয় বন্ধু লুইস সুয়ারেজ ও চেক ফ্যাব্রিগাসকেও দলে টানোট আগ্রহী ইন্টার মিয়ামি। মূলত মেসিকে সঙ্গ দিতেই এই দু’তারকাকে দলে অন্তর্ভুক্ত করতে চাইছে মিয়ামি। উরুগুয়ের ক্লাব ন্যাসিওনালে সুয়ারেজ এবং ইতালির দ্বিতীয় বিভাগের ক্লাব কোমোতে রয়েছে ফ্যাব্রিগাস।


আরো সংবাদ


premium cement