১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কী হয়েছিল মরক্কোর গোলরক্ষকের

কী হয়েছিল মরক্কোর গোলরক্ষকের! - ছবি : নয়া দিগন্ত

ম্যাচের আগে অনুশীলনও করলেন। এরপর ড্রেসিং রুমে গিয়ে ফের মাঠে ফিরে এসে জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য প্রস্তুতও হচ্ছিলেন। তখনই হঠাৎ উধাও মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বুউনোউ।

দ্রুত তার বদলে মাঠে আসেন দ্বিতীয় গোলরক্ষক মুনির মোহাম্মেদী। কিন্তু কী হয়েছিল স্প্যানিশ লিগের ক্লাব সেভিয়ায় খেলা এই কিপারের!

জানা গেছে, হঠাৎ পেটের সমস্যা দেখা দেয় তার। তাই কোচকে বলে দ্রুত ড্রেসিং রুমে চলে যান তিনি। এই এক গোলরক্ষকের পরিবর্তে আরেক কিপারের মাঠে প্রবেশটা এতোটা দ্রুত হয়েছে যে অনেকেই তা বুঝতে পারেনি। বিবিসির ধারাভাষ্যকারের তো ম্যাচের ৩৮ মিনিট পর্যন্ত সময় লেগেছে তা জানতে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল