২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অবশেষে জয়ের দেখা পেল জুভেন্টাস

অবশেষে জয়ের দেখা পেল জুভেন্টাস - ছবি : সংগৃহীত

নিজেদের ঘরের মাঠ তুরিনোর আলিয়াঞ্জ স্টেডিয়ামে রোববার রাতে সিরি আর ম্যাচে বোলোগনার বিপক্ষে ৩-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে জুভেন্টাস। জুভেন্টাসের হয়ে গোল তিনটি করেন ফিলিপ কস্টিচ, ডুসান ভ্লাহোভিচ ও আর্কাডিউস মিলিক।

লিগে টানা তিন ম্যাচ এবং সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল জুভেন্টাস।

ম্যাচের ২৪তম মিনিটে দুই সার্বিয়ানের নৈপুণ্যে প্রথম এগিয়ে যায় স্বাগতিকরা। সার্বিয়ান ফরোয়ার্ড ডুসান ভ্লাহোভিচের বাড়ানো পাস থেকে নিচু শটে বোলোগনার জালে বল পাঠান আরেক সার্বিয়ান মিডফিল্ডার ফিলিপ কস্টিচ। এই মৌসুমে লিগে এটি তার প্রথম গোল। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আলেগ্রির দল।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডাসুন ভ্লাহোভিচ। যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনির ক্রস থেকে হেডে গোলটি করেন সার্বিয়ান এই ফরোয়ার্ড। চলতি আসরে লিগে এটি তার পঞ্চম গোল।

ম্যাচের ৬২তম মিনিটে ব্যবধান ৩-০ করেন আর্কাডিউস মিলিক। কলম্বিয়ান ফুলব্যাক জুয়ান কুয়াদ্রাদোর পাস থেকে ভলিতে সফরকারীদের জালে শেষ পেরেক ঠুকেন এই পোলিশ ফরোয়ার্ড। এবারের সিরি-আতে এটি তার তৃতীয় গোল।

লিগে টানা তিন ম্যাচ পর অবশেষে ৩-০ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে আলেগ্রির শিষ্যরা।

এ জয়ে ৮ ম্যাচে তিন জয় ও চার ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে সাতে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি এবং সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুয়ে রয়েছে আটালান্টা।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল