২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অবশেষে জয়ের দেখা পেল জুভেন্টাস

অবশেষে জয়ের দেখা পেল জুভেন্টাস - ছবি : সংগৃহীত

নিজেদের ঘরের মাঠ তুরিনোর আলিয়াঞ্জ স্টেডিয়ামে রোববার রাতে সিরি আর ম্যাচে বোলোগনার বিপক্ষে ৩-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে জুভেন্টাস। জুভেন্টাসের হয়ে গোল তিনটি করেন ফিলিপ কস্টিচ, ডুসান ভ্লাহোভিচ ও আর্কাডিউস মিলিক।

লিগে টানা তিন ম্যাচ এবং সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল জুভেন্টাস।

ম্যাচের ২৪তম মিনিটে দুই সার্বিয়ানের নৈপুণ্যে প্রথম এগিয়ে যায় স্বাগতিকরা। সার্বিয়ান ফরোয়ার্ড ডুসান ভ্লাহোভিচের বাড়ানো পাস থেকে নিচু শটে বোলোগনার জালে বল পাঠান আরেক সার্বিয়ান মিডফিল্ডার ফিলিপ কস্টিচ। এই মৌসুমে লিগে এটি তার প্রথম গোল। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আলেগ্রির দল।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডাসুন ভ্লাহোভিচ। যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনির ক্রস থেকে হেডে গোলটি করেন সার্বিয়ান এই ফরোয়ার্ড। চলতি আসরে লিগে এটি তার পঞ্চম গোল।

ম্যাচের ৬২তম মিনিটে ব্যবধান ৩-০ করেন আর্কাডিউস মিলিক। কলম্বিয়ান ফুলব্যাক জুয়ান কুয়াদ্রাদোর পাস থেকে ভলিতে সফরকারীদের জালে শেষ পেরেক ঠুকেন এই পোলিশ ফরোয়ার্ড। এবারের সিরি-আতে এটি তার তৃতীয় গোল।

লিগে টানা তিন ম্যাচ পর অবশেষে ৩-০ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে আলেগ্রির শিষ্যরা।

এ জয়ে ৮ ম্যাচে তিন জয় ও চার ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে সাতে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি এবং সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুয়ে রয়েছে আটালান্টা।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল