২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বসুন্ধরা কিংস জয়ী

বসুন্ধরা কিংস জয়ী - ছবি : সংগৃহীত

বাফুফে অনূর্ধ্ব-১৮ লিগে শুক্রবার বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। তারা ৪-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। বিজয়ী দলের সাব্বির দু’টি এবং রফিকুল ও অপূর্ব করেছে একটি করে গোল।

অন্যদিকে বাফুফে অনূর্ধ্ব-১৬ ফুটবলে এ দিন জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। তাদের ৩-২ গোলে জয় গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জের পারিয়াস, সোহান ও অনিক একটি করে গোল করেছেন। গোপালগঞ্জের গোলদাতা স্বাধীন ও রুদ্র। অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে আজমপুর ফুটবল ক্লাব ও ফর্টিস এফসি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল