১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

রোনালদোর সাথে চুক্তি বাতিল করার কথা ভাবছে ম্যান ইউ

রোনাল্ডোর সাথে চুক্তি বাতিল করার কথা ভাবছে ম্যান ইউ - ছবি : সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে চুক্তি বাতিলের পথে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। পর্তুগিজ তারকাকে দলে রাখা মানে দলের বোঝা বাড়ানো।

রোনালদো তার সেরা সময় পার করে এসেছেন। সিআরসেভেনের সেই পুরনো ঝাঁঝ আর লক্ষ্য করা যাচ্ছে না। তার যে বয়স হয়েছে সেটা ভালোভাবেই অনুভব করতে পারছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কর্মকর্তারা। সেই জন্য ক্লাব কর্তৃপক্ষ তার সাথে চুক্তি বাতিল করার কথা ভাবছে। সংবাদমাধ্যম স্কাই স্পোর্টস এমনটাই দাবি করেছে।

তাদের মতে, এরিক টেন হ্যাগের পরিকল্পনায় আছেন রোনালদো। পর্তুগিজ তারকাকে রেখেই দল তৈরি করতে চান ডাচ কোচ। কিন্তু ক্লাব ছাড়তে চাওয়া বিশ্বফুটবলের মহাতারকা কোচকে সহযোগিতা করছেন না। বরং কোচের প্রতি অনাস্থা জ্ঞাপন করছেন তিনি। যা দলের জন্য খারাপ এবং দলকে নেতিবাচক বার্তা দিচ্ছে।

প্রীতি ম্যাচে তাকে তুলে নেয়ার পর কোচকে কিছু না জানিয়ে ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ ছেড়ে চলে যান। ব্রাইটনের বিপক্ষে হারের পর ক্ষোভ দেখান। ব্রেনফোর্ডের কাছে হারের পর কোচের সঙ্গে হাত মেলাননি তিনি।

দলের পক্ষ থেকে বলা হয়েছিল, জয় পাওয়া ব্রেনফোর্ড দর্শকদের অভিবাদন জানাতে। সেটাও করেননি তিনি। সব মিলিয়ে রোনালদোর জন্য দলের পরিবেশ নষ্ট হচ্ছে।

স্কাই স্পোর্টস জানিয়েছে, ম্যান ইউ কর্তারা চেষ্টা করবেন তারকা ফুটবলারের আচরণে পরিবর্তন আনার। রোনালদো সহযোগিতা না করলে তার সাথে চুক্তি বাতিল করবে ক্লাব।

সূত্র : আজকাল


আরো সংবাদ


premium cement