২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আর্জেন্টিনার হোঁচট, ফের কোপার ফাইনালে ব্রাজিল

ফের কোপার ফাইনালে ব্রাজিল - ছবি : সংগৃহীত

প্যারাগুয়েকে হারিয়ে নারী কোপা আমেরিকার ফাইনালের টিকিট নিশ্চিত করেছে ব্রাজিল।

বাংলাদেশ সময় বুধবার ভোরে হওয়া ম্যাচটিতে প্যারাগুয়েকে ২-০ গোলে হারিয়েছে সেলেকাও ফেমেনিনারা। গোল দুটি করেছেন আরি বোর্গেস ও বিত্রিজ জানেরাত্তো। এর আগে মঙ্গলবার স্বাগতিক কলম্বিয়ার কাছে হেরে এবারের কোপার সেমিফাইনাল থেকে ছিটকে গেছে আর্জেন্টিনা নারী দল।

ম্যাচের ১৬ মিনিটেই বিয়াত্রিজ জানেরাত্তোর অ্যাসিস্টে ব্রাজিলকে এগিয়ে দেন মিডফিল্ডার আরি বোর্হেস। ২৮ মিনিটে বিয়াত্রিজ নিজেই প্যারাগুয়ের জালে বল জড়িয়ে ব্যবধান বাড়িয়েছেন। প্রথমার্ধের বাকি সময় এবং দ্বিতীয়ার্ধে প্যারাগুয়ের গোলমুখে আরো বেশ কিছু আক্রমণ করেছেন। তবে ফিনিশিং ব্যর্থতা এবং প্যারাগুয়ের গোলরক্ষক বোবাদিলা আগুইলেরার দৃঢ়তায় আর লক্ষ্যভেদ করতে পারেনি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

উল্লেখ্য, আগামী ৩১ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় এস্তাদিও আলফনসো লোপেজে ফাইনালে মুখোমুখি হবে সাতবারের চ্যাম্পিয়ন ব্রাজিল ও প্রথমবারের মতো ফাইনালে ওঠা স্বাগতিক কলম্বিয়া।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল