২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাফ ফুটবল অনূর্ধ্ব-২০ : জয়ে শুরু বাংলাদেশের

শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র গোলদাতা বাংলাদেশের মিরাজ - ছবি : সংগৃহীত

বড় জয়ই আশা করা হয়েছিল শ্রীলঙ্কার বিপক্ষে। অবশ্য জয়টা একাধিক গোলের না হলেও শেষ পর্যন্ত তিন পয়েন্ট নিয়েই ম্যাচ ছেড়েছে পল স্মলির বাংলাদেশ দল।

সোমবার ভারতের ভূবনেশ্বরে অনুষ্ঠিত অনূর্ধ্ব-২০ পুরুষ সাফের প্রথম ম্যাচে বাংলাদেশ ১-০ গোলে হারায় শ্রীলঙ্কাকে। ৪৬ মিনিটে বদলি হিসেবে নামা মিরাজুল ইসলাম ৭২ মিনিটে শাহীন মিয়ার ক্রসে হেডে গোলটি করেন। এর ফলে জয়ে লাল-সবুজদের কোচ হিসেবে অভিষেক হলো বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পলের।

দিনের অপর ম্যাচে নেপাল ৪-০ গোলে জয় পায় মালদ্বীপের বিপক্ষে।

মঙ্গলবার তানভীর হোসেনদের দ্বিতীয় ম্যাচ স্বাগতিক ভারতের বিপক্ষে।

বাফুফে এলিট অ্যাকাডেমির হলে বিসিএলে ১১ গোল করা ঝালকাঠির সন্তান মিরাজ জানান, খুব ভালো লাগছে আমার গোলে দল জেতায়। এই জয় আগামী ম্যাচে ভারতের বিপক্ষে জয় পেতে আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে।
ভারত থেকে ম্যানেজার বিজন বড়ুয়া জানান, আমরা ভালো ম্যাচ খেলেছি। নোভা, ফয়সাল এবং রফিকরা গোল মিস না করলে ৩-৪ গোলে জিততে পারতাম। শ্রীলঙ্কা দল প্রত্যাশার চেয়েও ভালো খেলেছে। তাদের রানিং চেজিং ছিল চমৎকার।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল