১২ আগস্ট ২০২২
`

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো - ফাইল ছবি

নিজের ছোটবেলার ক্লাব, নিজের ভালোবাসার ক্লাব। যে ক্লাবে যোগ দেয়ার জন্য ছেড়েছিলেন লোভনীয় প্রস্তাব। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে মোহভঙ্গ হলো ক্রিশ্চিয়ানো রোনালদোর।

রেড ডেভিলদের সাথে সম্পর্ক ছিন্ন করতে চান তিনি। সরকারিভাবে ক্লাব ছাড়ার আবেদন জানালেন সিআর সেভেন। ফুটবলের ভাষায় যাকে বলা হয় ট্রান্সফার রিকোয়েস্ট।

পর্তুগিজ মহাতারকা ম্যাঞ্চেস্টার ইউনাইটড ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন, ভালো কোনো প্রস্তাব এলে যেন ক্লাব তাকে বিক্রি করে দেয়। নিজের ট্রান্সফার রিকোয়েস্টে রোনালদো সাফ বলে দিয়েছেন, আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান তিনি। তাই তেমন কোনো অফার এলে গ্রহণ করতে চান।

যদিও রোনালদোকে কেনার জন্য সরকারিভাবে এখনো কোনো ক্লাব ইউনাইটেডের সাথে যোগাযোগ করেনি। সেটাই আশা রেড ডেভিলদের। ম্যান ইউ মনে করছে, রোনালদোর যে বেতনের চাহিদা, তার কেরিয়ারের শেষলগ্নে সেই চাহিদা পূরণ করে তাকে কেনার আগ্রহ তেমন কেউ দেখাবে না।

তবে রোনালদো ক্লাব ছাড়তে বদ্ধপরিকর। গত মৌসুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনালদো। কিন্তু ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভালো নয়।

চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি রেড ডেভিলস। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান পেয়ে মৌসুম শেষ করেছে তারা। মৌসুমের মাঝখানেই ম্যানেজার বদল করা হয় ম্যাঞ্চেস্টারে। সব মিলিয়ে ক্লাবের পারফরম্যান্সে বেশ হতাশ রোনালদো। তাছাড়া দলের ব্যর্থতার জন্যও কাঠগড়ায় তোলা হয়েছে তাকে, সেটা ভালোভাবে নেননি সিআর সেভেন। তাই চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের আশায় ক্লাব ছাড়তে চান তিনি।


আরো সংবাদ


premium cement
নবাবগঞ্জে পুকুর থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি

সকল