১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো - ফাইল ছবি

নিজের ছোটবেলার ক্লাব, নিজের ভালোবাসার ক্লাব। যে ক্লাবে যোগ দেয়ার জন্য ছেড়েছিলেন লোভনীয় প্রস্তাব। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে মোহভঙ্গ হলো ক্রিশ্চিয়ানো রোনালদোর।

রেড ডেভিলদের সাথে সম্পর্ক ছিন্ন করতে চান তিনি। সরকারিভাবে ক্লাব ছাড়ার আবেদন জানালেন সিআর সেভেন। ফুটবলের ভাষায় যাকে বলা হয় ট্রান্সফার রিকোয়েস্ট।

পর্তুগিজ মহাতারকা ম্যাঞ্চেস্টার ইউনাইটড ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন, ভালো কোনো প্রস্তাব এলে যেন ক্লাব তাকে বিক্রি করে দেয়। নিজের ট্রান্সফার রিকোয়েস্টে রোনালদো সাফ বলে দিয়েছেন, আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান তিনি। তাই তেমন কোনো অফার এলে গ্রহণ করতে চান।

যদিও রোনালদোকে কেনার জন্য সরকারিভাবে এখনো কোনো ক্লাব ইউনাইটেডের সাথে যোগাযোগ করেনি। সেটাই আশা রেড ডেভিলদের। ম্যান ইউ মনে করছে, রোনালদোর যে বেতনের চাহিদা, তার কেরিয়ারের শেষলগ্নে সেই চাহিদা পূরণ করে তাকে কেনার আগ্রহ তেমন কেউ দেখাবে না।

তবে রোনালদো ক্লাব ছাড়তে বদ্ধপরিকর। গত মৌসুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনালদো। কিন্তু ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভালো নয়।

চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি রেড ডেভিলস। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান পেয়ে মৌসুম শেষ করেছে তারা। মৌসুমের মাঝখানেই ম্যানেজার বদল করা হয় ম্যাঞ্চেস্টারে। সব মিলিয়ে ক্লাবের পারফরম্যান্সে বেশ হতাশ রোনালদো। তাছাড়া দলের ব্যর্থতার জন্যও কাঠগড়ায় তোলা হয়েছে তাকে, সেটা ভালোভাবে নেননি সিআর সেভেন। তাই চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের আশায় ক্লাব ছাড়তে চান তিনি।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল