২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘যোগ্যতার চেয়ে বেশি প্রশংসা পান নেইমার’

আবারো দলবদল করবেন নেইমার, এবার গন্তব্য চেলসি - ছবি : সংগৃহীত

ফুটবল অঙ্গনে গত এক দশকে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর পরই সবচেয়ে বেশি উচ্চারিত নাম নেইমার। দলবদল বাজারে রেকর্ড গড়ে যিনি ২০১৭-তে নাম লেখান প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি)। তবে গুঞ্জন রয়েছে চলতি গ্রীষ্মে পিএসজি ছাড়তে চান ব্রাজিলিয়ান তারকা।

এবার নেইমারের সম্ভাব্য গন্তব্য চেলসি। তার জাতীয় দলের সতীর্থ থিয়াগো সিলভাও মনে করেন, নেইমারের চেলসিতে যাওয়া উচিত। তবে নেইমারকে ভিন্নভাবে মূল্যায়ন করছেন টকস্পোর্টস ব্যক্তিত্ব জেসন কান্ডি। ঘন ঘন দল বদলে রেট বাড়িয়ে নেয়ার তিনি ঘোর বিরোধী। তার চোখে নেইমার একজন ‘ওভাররেটেড’ ফুটবলার। চেলসির সাবেক তারকা মনে করেন নেইমার যোগ্যতার চেয়ে বেশি প্রশংসা পেয়ে থাকেন। চোটের কারণে পিএসজিতে খুব বেশি ম্যাচ খেলতে পারেননি নেইমার। ক্লাব সভাপতি নাসের আল খেলাইফিও ইদানিং খুব একটা গুরুত্ব দিচ্ছেন না ব্রাজিলিয়ান তারকাকে।

তিনি এখন গুরুত্ব দিচ্ছেন কিলিয়ান এমবাপেকে। খেলাইফি মনে করেন, ক্লাবের জন্য যারা বেশি পরিশ্রম করতে পারবে তাদেরই বেশি গুরুত্ব পাওয়া উচিত। সে হিসেবে চোটপ্রবণ নেইমারের কাছ থেকে খুব বেশি আশা করা যায় না। গেলো মৌসুমেও অনেকটা সময় তিনি ছিলেন সাইডলাইনে।

টকস্পোর্টস ব্যক্তিত্ব জেসন কান্ডি বলেছেন, ‘আমি মনে করি, চেলসির যে ধরনের খেলোয়াড় প্রয়োজন নেইমার তেমনটা নয়। সে কি প্রতিভাবান? হ্যাঁ। কিন্তু আমি তাকে আমাদের আশপাশে দেখতে চাই না। সে ওভাররেটেড।’


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল