২০ আগস্ট ২০২২
`

মোহনবাগানে পগবা!

পল পগবা ও ফ্লোরেন্তিন পগবা - ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান সুপার লিগে নাম লেখালেন পগবা। কী, চমকে যাচ্ছেন? ভাবছেন পল পগবা শেষ পর্যন্ত ভারতে?

বিষয়টি আসলেই তাই, তবে কিন্তু আছে। মোহনবাগানের সাথে চুক্তি করেছেন ফ্লোরেন্তিন পগবা। দেখতে অনেকটা তিনি পল পগবার মতোই। হওয়াটাই স্বাভাবিক। কারণ ফ্রান্সের বিশ্বকাপ জয়ী সদস্য পগবার আপন বড় ভাই এই ফ্লোরেন্তিন পগবা।

৩১ বছর বয়সী ফ্লোরেন্তিন পগবা সেন্ট্রাল ব্যাক হিসেবে। তার দেশ ঘানা। চোট ভাই পগবা খেলে থাকেন ফ্রান্সের হয়ে। ৬ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এই ডিফেন্ডার ঘানার হয়ে খেলেছেন ৩১ ম্যাচ।

২০১৮ সাল থেকে ফ্রান্স ছেড়ে তুরস্ক, আমেরিকার লিগে খেলে বেড়িয়েছেন এই পগবা। খুব একটা সুবিধা করতে পারেননি। এবার পগবাকে কিনলো মোহনবাগান।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল