২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

মেসি-রিকশায় চাপলেই ফ্রিতে ভ্রমণ!

মেসি-রিকশায় চাপলেই ফ্রিতে ভ্রমণ! - ছবি : সংগৃহীত

রিকশায় উঠলেই ফ্রিতে ভ্রমণ। বছরের অন্য কোনো দিন না হোক, অন্তত ২৪ জুন এলেই তার রিকশার খোঁজে শুরু হয় তৎপরতা। সকলেই যে ফ্রি রাইড চান! ২৪ জুন প্রিয় মেসির জন্মদিন। আর পছন্দের সুপারস্টারের জন্মদিনে সকলকেই খুশি রাখতে চান আবু তাহের। যিনি পেশায় রিকশাচালক।

দেশে গত কয়েক মাসেই প্রবল জনপ্রিয় হয়ে উঠেছেন আবু তাহের। ঢাকায় হাজার হাজার রিকশা ওয়ালার মধ্যেই ব্যতিক্রমী হিসাবে হাজির হয়েছেন তিনি। স্রেফ মেসিই নন। আর্জেন্টিনার জাতীয় দলের ঘোরতর সমর্থক তিনি। যেকোনো টুর্নামেন্টে আর্জেন্টিনার হয়ে গলা ফাটাতে দেখা যায় তাকে।

সেই সমর্থনের ছোঁয়াই যেন তার রিকশায়। পুরো রিকশাই নীল-সাদা রঙে রাঙানো। মেসি-ম্যারাডোনার ট্রফি উঁচিয়ে ধরার ছবিও সাঁটিয়েছেন।

বরাবরের মেসি-আর্জেন্টিনা অন্তঃপ্রাণ আবু তাহেরের কাছে একটি গণমাধ্যম মেসির জন্মদিনের উপলক্ষ্যে তার পরিকল্পনা জানতে চায়। তখনই আবু তাহের সেই গণমাধ্যমকে জানিয়েছেন, ‘মেসির জন্মদিনে বিশেষ পরিকল্পনা রয়েছে। কোনো টাকা ছাড়াই মেসির জন্মদিনে তার সমস্ত ভক্তদের ২৪ এবং ২৫ তারিখে ঘোরাব। আমাকে টাকা দেয়ার পরিবর্তে বরং সকলে মেসির জন্য প্রার্থনা করেন, যাতে কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন হতে পারেন উনি।‘


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল