১৭ মে ২০২২
`

ইতালির বিপক্ষে তারকাসমৃদ্ধ দল ঘোষণা আর্জেন্টিনার

-

বিশ্বকাপের আগে ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য নিজেদের স্কোয়াড ঘোষণা করল আর্জেন্টিনা। ঘোষিত এ দলে রয়েছে তারকা ফটবলারদের চমক।

আগামি ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। ম্যাচে ইউরো চ্যাম্পিয়ন ইতালির মুখোমুখি হবে আর্জেন্টিনা।

ইতালির বিপক্ষে এই ম্যাচটির জন্য ৩৫ সদস্যের একটি প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। যে দলে রয়েছে বেশ কিছু চমক। প্রথমবারের মতো দলে জায়গা পেয়েছেন ডাচ ক্লাব ফেয়েনুর্দের ডিফেন্ডার মার্কোস সেনেসি।

ইতালির হয়ে খেলার গুঞ্জন ছিল ২৫ বছর বয়সি এই ডিফেন্ডারের। আর্জেন্টাইন হলেও ইতালিয়ান পাসপোর্টধারী তিনি। কিন্তু গুঞ্জনকে সরিয়ে দিয়ে নিজ দেশ আর্জেন্টিনার হয়েই খেলার সিদ্ধান্ত নিয়েছেন এই ফুটবলার।

আর অনিবার্যভাবেই দলের নেতৃত্বে থাকবেন লিওনেল মেসি। চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় থাকা পিএসজি মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও স্কোয়াডের অন্তর্ভুক্ত করা হয়েছে।

মূল গোলরক্ষকের ভূমিকায় কোপা আমেরিকার অন্যতম সেরা পারফরমার এমিলিয়ানো মার্টিনেজ আছেন। আলবিসেলেস্তেদের আরেক দুর্দান্ত গোলরক্ষক ফ্রাঙ্কো আর্মানিকে রাখা হয়েছে।

ডিফেন্সে জেল্লা, মার্টিনেজ, আকুনা রয়েছেন। মিডফিল্ডারে আছেন যথারীতি গুইদো রদ্রিগেজ ও মেসি পিএসজি সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস।

আক্রমণে মেসির সাথে থাকছেন গঞ্জালেজ, ডি মারিয়া, দিবালা ও লাউতারো মার্টিনেজ।

তবে সবচেয়ে বড় চমক হয়ে এসেছেন দীর্ঘসময় ইনজুরি আক্রান্ত ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরো। টটেনহ্যামের এই ডিফেন্ডার শেষ পর্যন্ত খেলতে পারেন কি না, সেটাই দেখার।


আরো সংবাদ


premium cement
ফিনল্যান্ড-সুইডেনে সামরিক শক্তি বাড়ালে ন্যাটোকে জবাব : পুতিন সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে

সকল