১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

করোনা আক্রান্তের সংখ্যা বাড়লো ম্যানচেস্টার সিটিতে

চেলসির বিপক্ষে ম্যাচের আগে সিটিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে - ছবি - সংগৃহীত

প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে থাকা চেলসির বিপক্ষে ম্যাচের প্রস্তুতির আগে ক্লাবে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে বলে নিশ্চিত করেছেন ম্যানচেস্টার সিটির ম্যানেজার পেপ গার্দিওলা।

করোনায় আক্রান্ত হবার কারণে সপ্তাহের মাঝামাঝিতে সুইনডোন টাউনের বিপক্ষে এফএ কাপের তৃতীয় রাউন্ডে সিটির ডাগ আউটে ছিলেন না গার্দিওলা। ম্যাচটিতে সিটি ৪-১ গোলে জয়ী হয়ে চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছে। তবে গার্দিওলা নিশ্চিত করে জানাননি নতুন করে আক্রান্তের মধ্যে খেলোয়াড় না স্টাফরা আছেন। এমনকি কতজন আক্রান্ত হয়েছেন সে সম্পর্কেও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

এর আগে গত বৃহস্পতিবার সিটিজেনদের পক্ষ থেকে জানানো হয়েছিল গার্দিওলা ও তার সহকারী কোচ জুনামা লিলোসহ ৭ জন খেলোয়াড় ও ১৪ জন ব্যাকরুম স্টাফ কোভিড সংক্রান্ত কেসে আইসোলেশনে রয়েছেন।

শুক্রবার গার্দিওলা বলেছেন, ‘আমাদের আরো কিছু নতুন কেস শনাক্ত হয়েছে। তারা এ ব্যপারে গোপনীয়তা রক্ষা করতে বলেছে বলে আমি সবকিছু বলতে পারছি না। অ্যাস্টন ভিলার বিপক্ষে আমরা মূল দলের মাত্র ১১ জন খেলোয়াড়কে পেয়েছিলাম। গত ছয় থেকে সাতটি ম্যাচ ধরেই চার/পাঁচজন একাডেমি খেলোয়াড় বেঞ্চে থাকছেন। অন্য ক্লাবগুলোর মতই বর্তমানে আমাদের পরিস্থিতিও একই। আগামী কয়েক দিনের জন্য আমরা যা পরিকল্পনা করছি তার কিছুই কাজে আসছে না। প্রতিদিনই পরিস্থিতি পাল্টে যাচ্ছে। অনুশীলনের কয়েক ঘণ্টা আগে পরিকল্পনা সাজাতে হচ্ছে। সবকিছু ঠিক থাকে, হঠাৎ করেই চার থেকে পাঁচ ঘণ্টার মধ্যে পজিটিভ কেস ধরা পড়ে।’

চেলসির বিপক্ষে ম্যাচে গার্দিওলার ডাগ আউটে ফেরার কথা রয়েছে। মৌসুমের শুরুতে থমাস টাচেলের দলের বিপক্ষে সিটি যে ১-০ গোলের জয় নিশ্চিত করেছিল তা থেকে সম্পূর্ণ ভিন্ন একটি ম্যাচের প্রত্যাশা করা হচ্ছে। ২১ ম্যাচ পরে টেবিলের শীর্ষে থাকা সিটির তুলনায় ১০ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে চেলসি।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement