২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

চ্যাম্পিয়ন আবাহনী, স্বপ্নভঙ্গ রহমতগঞ্জের

চ্যাম্পিয়ন আবাহনী, স্বপ্নভঙ্গ রহমতগঞ্জের - ছবি : সংগৃহীত

পুরো ম্যাচে ভালোই লড়াই করলো রহমতগঞ্জ। একটি গোল শোধ করে শেষের দিকে আনলো বাড়তি উত্তেজনা। কিন্তু শেষটা হলো তাদের হতাশরই। ফেডারেশন কাপের ফাইনাল হয়ে থাকলে তাদের কাছে দুঃখগাথা।

রোববার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফেডারেশন কাপের ফাইনালে রহমতগঞ্জকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আবাহনী।

ফেডারেশন কাপে আবাহনীর দাপট অনেকদিন ধরেই। এটি তাদের রেকর্ড ১২তম শিরোপা। এ মৌসুমে টানা দুটি শিরোপা জিতল আবাহনী। আগেরটি ছিল স্বাধীনতা কাপ।

আবাহনী মাঠে নেমেছিল দুই ব্রাজিলিয়ানকে ছাড়াই। শুরুতে তাই রহমতগঞ্জের আধিপত্য ছিল বেশ। বিশেষ করে আবাহনী থেকে রহমতগঞ্জে আসা সানডে চিজোবা দুইটি গোল মিস করেন এই অর্ধে।

তবে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে লিড নেয় আবাহনী। পরিকল্পিত আক্রমণে দুর্দান্ত প্লেসিংয়ে গোলটি করেন কোস্টারিকার ড্যানিয়েল কলিন্দ্রেস (১-০)। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে রাকিবের গোলে আবাহনীর স্কোর দাঁড়ায় ২-০।

৭৪ মিনিটে অবশ্য একটি গোল শোধ করে ম্যাচে উত্তেজনা আনে রহমতগঞ্জ (২-১)। গোলটি করেন ফিলিপ। শেষ পর্যন্ত কোনো চমক আর দেখাতে পারেনি রহমতগঞ্জ। শিরোপা উৎসবে মাতে আবাহনী শিবির।


আরো সংবাদ


premium cement
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পেলেন নয়াদিগন্তের শাহাদাত মিথ্যা জি‌তে গে‌লে দে‌শের অস্তিত্ব থাকবে না : দুদু সৈয়দপুরে রকেটের কাটা পড়ে যুবকের মৃত্যু বেড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত ‘আমি এখন রেকর্ড ম্যান’ : আনচেলত্তি আ’লীগের নেতাকর্মীরা ফ্যাসিবাদের পূজারী : রিজভী বাংলাদেশকে একটি শক্তিশালী শান্তি প্রতিষ্ঠাকারী দেশ হিসেবে প্রতিষ্ঠা করুন : প্রধানমন্ত্রী জিয়াউর রহমান জনগণের প্রত্যাশা পূরণ করতে পেরেছিলেন : গয়েশ্বর নদীবন্দরগুলোয় ২ নম্বর হুঁশিয়ারী সংকেত তাড়া‌শে আম কুড়া‌তে গি‌য়ে শিশুর মৃত্যু শিক্ষাঙ্গনকে অস্থিতিশীল করতে চায় স্বার্থান্বেষী মহল : শিক্ষামন্ত্রী

সকল