২৫ জানুয়ারি ২০২২
`

ওল্ট ট্রাফোর্ডেই হচ্ছে ইউনাইটেড বনাম ইয়ং বয়েজের ম্যাচ


আগামী ৮ ডিসেম্বর ইয়ং বয়েজ ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচটি ওল্ড ট্র্যাফোর্ডেই অনুষ্ঠিত হচ্ছে। ইংল্যান্ড থেকে দেশে ফিরে আসার পর পুরো দলকে কোয়ারেন্টিনে থাকার বাধ্যবাধকতা থেকে সুইস সরকার সড়ে আসার পর ম্যাচটি এখন পূর্বনির্ধারিত ভেন্যুতেই আয়োজিত হচ্ছে।

কোভিড-১৯ এর নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের প্রভাবের কারণে ইয়ং বয়েজের খেলোয়াড়দের ১০ দিনের আইসোলেশনের কথা বলা হয়েছিল। এই ধরনের পরিস্থিতিতে উয়েফা আইনে নতুন ভেন্যু কিংবা নতুন তারিখের একটি বিষয় আছে। ইংল্যান্ডে থাকাকালীন ইয়ং বয়েজের সাথে সংশ্লিষ্ট সকল খেলোয়াড়, কোচিং স্টাফ ও কর্মকর্তারা কঠোর জৈব বলয় সুরক্ষার মধ্যে থাকবেন। সুইস সরকার পরবর্তীতে সবকিছু বিবেচনায় আইসোলেশনের বাধ্যবাধকতা তুলে নেয়ায় ইয়ং বয়েজ সন্তুষ্টি প্রকাশ করেছে।

ইতোমধ্যেই গ্রুপ বিজয়ী হিসেবে এফ-গ্রুপ থেকে নক আউট পর্ব নিশ্চিত করেছে ইউনাইটেড। সেপ্টেম্বরের মতই প্রিমিয়ার লিগের জায়ান্টদের হারাতে পারলে ইউরোপা লিগে খেলা নিশ্চিত করবে সুইস চ্যাম্পিয়নরা।

ম্যাচের ভেন্যু পরিবর্তিত হলে ইউনাইটেড বিপুল পরিমান আর্থিক ক্ষতির সম্মুখিন হতো। ১০ ইয়ং বয়েজকে যদি ১০ দিনের আইসোলেশনে থাকতে হতো তবে লিগে সিওন ও বাসেলের বিপক্ষে দুটি ম্যাচের তারিখও পরিবর্তন করতে হতো।

ইউরোপীয়ান দেশগুলোতে এখন করোনাভাইরাসের সংক্রমণ নতুন করে বেড়ে গেছে। গত সপ্তাহে অস্ট্রিয়া সরকার আবারো লকডাউন ঘোষণা করেছে। যে কারণে ইউরোপা লিগে ওয়েস্ট হ্যাম বনাম র‌্যাপিড ভিয়েনার মধ্যকার ম্যাচটি দর্শকবিহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। নেদারল্যান্ডের সব ম্যাচও দর্শকদের ছাড়াই আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। সেখানে নভেম্বরের শুরুতে কিছু কিছু জায়গায় আংশিক লকডাউন ঘোষণা করা হয়েছে। মিউনিখে অনুষ্ঠিতব্য বার্সেলোনা বনাম বায়ার্ন মিউনিখের মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও থাকছে না কোনো দর্শকের উপস্থিতি।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement