২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জমাদিউস সানি ১৪৪৩
`

এ বছর আর খেলা হচ্ছে না রোমেরোর

এ বছর আর খেলা হচ্ছে না রোমেরোর - ছবি : সংগৃহীত

থাইয়ের গুরুতর ইনজুরির কারণে আগামী বছর জানুয়ারি-ফেব্রুয়ারি পর্যন্ত মাঠের বাইরে চলে গেছেন টটেনহ্যাম হটস্পারের সেন্টার-ব্যাক ক্রিস্টিয়ান রোমেরো। স্পার্স কোচ এন্টোনিও কন্টে এই তথ্য নিশ্চিত করেছেন।

গত মাসে ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন রোমেরো। এ কারণে টটেনহ্যামের শেষ দুটি ম্যাচে তিনি দলের বাইরে ছিলেন। এ মাসে স্পার্সরা সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে মোট ৯টি ম্যাচ খেলবে।

রোমেরোর ইনজুরি প্রসঙ্গে কন্টে বলেছেন, ‘এই খবর আমাদের জন্য মোটেই ইতিবাচক নয়। কারণ তার ইনজুরিটা গুরুতর। ধারণা করা হচ্ছে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে তার বেশ কিছু দিন সময় লাগবে। তবে এটা নিশ্চিত যে আগামী বছরের আগে তার মাঠে নামা হচ্ছে না। প্রতি সপ্তাহে আমরা তার ইনজুরি পর্যবেক্ষণ করছি। এখন সে সুস্থ হয়ে ওঠার সর্বোচ্চ চেষ্টা করছে। তবে এতে অনেক সময় লাগবে। রোমেরো আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাকে না পাওয়াটা সত্যিই হতাশার।’

এদিকে কন্টে জানিয়েছেন আন্তর্জাতিক বিরতিতে ইনজুরিতে পড়া মিডফিল্ডার গিওভানি লো সেলসো ক্রমেই সুস্থ হয়ে উঠছেন। দ্রুতই সে মাঠে ফিরতে পারবে। দলের সাথে অনুশীলনও শুরু করেছেন গিওভানি।

১২ ম্যাচ শেষে ১৯ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে টটেনহ্যাম। ইতালিয়ান কোচ কন্টে দলে যোগ দেবার পর সব ধরনের প্রতিযোগিতায় চার ম্যাচের দুটিতে জয়ী হয়েছে স্পার্সরা।

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে নতুন খেলোয়াড় দলভূক্ত করার সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নের উত্তরে কন্টে বলেছেন এখনো এ বিষয় নিয়ে ক্লাব মালিকের সাথে তার আলোচনা হয়নি। এ মাসে সামনে থাকা বেশ কিছু ম্যাচের দিকেই এখন পুরো দল মনোনিবেশ করতে চায় বলে কন্টে জানিয়েছেন।


আরো সংবাদ


premium cement