২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আফগানিস্তানে যুদ্ধ করা যমজ ২ ভাইকে দেহরক্ষী নিয়োগ করলেন রোনালদো

আফগানিস্তানে যুদ্ধ করা যমজ ভাইকে দেহরক্ষী নিয়োগ করলেন রোনালদো - ছবি : সংগৃহীত

মাঠে নেমে গোল করা এবং সমর্থকদের আনন্দ দেয়া তার নেশা। তার খ্যাতি সত্যি সত্যি আকাশছোঁয়া। তিনি ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু তার এহেন খ্যাতির সঙ্গী বিড়ম্বনাও। যে কোনো জায়গায় অতর্কিতে ভক্তরা ছেঁকে ধরতে পারে তাকে। অথবা খ্যাতিমানের শত্রুর অভাব না থাকায় পড়তে হতে পারে কোনো অনভিপ্রেত পরিস্থিতিতেও। তাই নিজের দেহরক্ষী বাছার ব্যাপারে আর পাঁচজন মহাতারকার মতো সতর্ক রোনালদোও। এই মুহূর্তে তার নিরাপত্তার ভার দেয়া হয়েছে দুই যমজ ভাইকে। তারা এর আগে বিশেষ বাহিনীর সদস্য হিসেবে আফগানিস্তানে যুদ্ধও করেছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মহাতারকা ও তার পরিবারের নিরাপত্তার দায়িত্ব বর্তেছে দুই ভাই সের্জিও রামালেইরো ও জর্জ রামালেইরোর ওপরে। একসময় আফগানিস্তানে বিশেষ বাহিনীর সদস্য হিসেবে কাজ করেছেন তারা। পরে দু’জনে যোগ দেন পর্তুগিজ পুলিশ বাহিনীতে। সেখানে রাজনীতিবিদ ও বিচারকদের নিরাপত্তার কাজে নিয়োগ করা হয় তাদের।

পর্তুগিজ সেলেব পত্রিকা ‘ফ্ল্যাশ’-এর প্রতিবেদনে জানানো হয়েছে, এবার রোনালদোর নিরাপত্তার দায়িত্ব নিতে তাদের নিয়োগ করেছে ম্যাঞ্চেস্টার। জানা গিয়েছে, তাদের আরেক ভাই আলেকজান্দ্রে এখনও পুলিশেই রয়েছেন।

কতটা ক্ষিপ্র সের্জিও ও জর্জ? সূত্রানুসারে, মার্জিত পোশাকে সজ্জিত দুই ভাইকে আপাতভাবে দেখলে আর পাঁচজন সুদর্শন পুরুষের মতোই মনে হবে। তারা সহজেই মানুষের ভিড়ে মিশে যেতে পারেন। কিন্তু এরই পাশাপাশি তারা সঠিক সময়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন। সেই ক্ষিপ্রতার কারণেই সম্ভবত তাদের বেছে নেয়া হয়েছে রোনালদোর নিরাপত্তার বিষয়টি দেখার জন্য।

এদিকে অক্টোবরের শেষেই রোনালদো জানিয়েছেন ফের বাবা হতে চলেছেন তিনি। তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃস্বত্ত্বা। এবার যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন জর্জিনা। সব মিলিয়ে ছয় সন্তানের পিতা হতে চলেছেন পর্তুগিজ সুপারস্টার।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল