২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আবারো জমজ সন্তানের বাবা হচ্ছেন রোনালদো

আবারো জমজ সন্তানের বাবা হচ্ছেন রোনালদো - ছবি : সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু ফুটবলের মাঠে নয়। পারিবারিক জীবনেও সফল। তার গার্লফ্রেন্ড আবারো গর্ভোবতি। আবারো বাবা হতে চলেছেন রোনালদো। তবে এক সন্তান নয়। তার ঘর আলো করে আসছে আরো দু’দুটি সন্তান। অর্থাৎ আবারো জমজ সন্তানের বাবা হচ্ছেন তিনি। বৃহস্পতিবার এক টুইটের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন পাঁচ বারের ব্যালন ডি’অর বিজয়ী।

ব্যক্তিগত জীবনে চার সন্তানের জনক তিনি। বৃহস্পতিবার টুইট করে পর্তুগিজ মহাতারকা ঘোষণা দিয়েছেন, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃসত্ত্বা। আরো দুই সন্তান আসতে যাচ্ছে তার ঘরে। এর ফলে তার ঘরে আসবে ষষ্ঠ সন্তান।

সেই টুইটে রোনালদো লিখেছেন, ‘জমজ সন্তান আসছে। এ খবর জানাতে পেরে আমরা বেশ আনন্দিত। আমাদের আর তর সইছে না।’

রোনালদোর জীবনে জমজ সন্তান অবশ্য এবারই প্রথম নয়। তার দ্বিতীয় ও তৃতীয় সন্তানের জন্মও হয়েছিলে একইসাথে। তখন অবশ্য সারোগেসির মাধ্যমে এভা আর মাতেও নামে দুই জমজ সন্তানের বাবা হয়েছিলেন পর্তুগাল অধিনায়ক। এখন পর্যন্ত রোনালদোর সবশেষ সন্তানের জন্ম নিয়েছে ২০১৭ সালে।

সবকিছু ঠিকঠাক থাকলে চার বছর পর আবারো নতুন করে বাবা হওয়ার আনন্দ উদযাপন করতে চলেছেন পর্তুগিজ এই ফুটবলার।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসামাত্রই শুভেচ্ছার জোয়ারে ভেসে যাচ্ছেন তিনি। পর্তুগিজ ফুটবলারের ভক্তসমর্থক তো আছেই, সাবেক-বর্তমান সতীর্থরাও শুভেচ্ছা জানাচ্ছেন তাকে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল