২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

১৩তম সাফের পর্দা নামছে ভারত-নেপালের ফাইনাল দিয়ে

- ছবি : সংগৃহীত

১৩তম সাফের পর্দা নামছে শনিবার। এ দিন মালের মাঠে ফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত ও নেপাল। বাংলাদেশ সময় শনিবার রাত ৯টায় শুরু হবে সাফের চূড়ান্ত ম্যাচ।

এর আগে শুক্রবার দুপুরে হওয়ার কথা ছিল ফাইনাল পূর্ব সংবাদ সম্মেলন। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে মালে স্টেডিয়ামের এই সংবাদ সম্মেলন বাতিল করা হয়েছে। পরে তা জুমে অনুষ্ঠিত হয়। নেপাল ও ভারত অন্য দ্বীপে থাকে। মালেতে তাদের আসতে হয় ফেরিতে চড়ে। মালের চারপাশে থাকা ভারত মহাসাগরের এই অংশ উত্তাল থাকায় ঝুঁকি নিয়ে দূরের দ্বীপ থেকে মালে আসেনি কোনো দল।

ভারত সাফের ১৩তম আসরে চ্যাম্পিয়ন হলে এটা হবে তাদের অষ্টম শিরোপা। অন্য দিকে এই প্রথম সাফের ফাইনালে খেলতে যাচ্ছে নেপালিরা।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল