০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

মা ক্রিশ্চিয়ানো বলে ডাকেন, মেসির ১১ বছরের ভক্ত ক্ষমা চাইল স্বপ্নের নায়কের থেকে


লিওনেল মেসির অন্ধভক্ত ১১ বছরের ছেলেটি। মেসিই তার জীবনের স্বপ্নের নায়ক। অথচ মা তাকে ক্রিশ্চিয়ানো বলে ডাকেন। আর এতেই মারাত্মক বিরক্ত হয় সে। মনে মনে খুব কষ্টও পায়। একটা অপরাধবোধও যেন কাজ করে। তাই অনেক ভেবেচিন্তে স্বপ্নের নায়কের থেকে ক্ষমা চেয়ে নেয়ার সিদ্ধান্ত নেয় ১১ বছরের মেসির ভক্ত।

যেমন ভাবা তেমন কাজ। মঙ্গলবার দিন আর্জেন্টিনার ইজেইজাতে তাদের ট্রেনিং ক্যাম্পে হাজির হয় ১১ বছরের বাচ্চা ছেলেটি। সাথে একটি প্ল্যাকার্ড। তাতে যা লেখা, তার অর্থ, মেসির কাছে মায়ের হয়ে ক্ষমা চেয়ে নিয়েছে বাচ্চা ছেলেটি। সেখানে লেখা রয়েছে, ‘মেসি আমার মাকে ক্ষমা করে দিও। সে নিজেও জানে না কী করেছে, আমাকে সে ক্রিশ্চিয়ানো বলে ডাকে।’

বাচ্চা ছেলেটির এভাবে মেসির কাছে ক্ষমা চেয়ে নেয়ার ছবিটি আর্জেন্টিনার এক সাংবাদিকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবিটি মন কেড়েছে ফুটবলপ্রেমীদের। বিশেষ করে মেসি ভক্তরা রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে মেসির ফুটবল মাঠের লড়াইয়ের কথা কারো অজানা নয়। মেসির ভক্ত হয়ে কিভাবে নিজের নাম ক্রিশ্চিয়ানো মেনে নেবে ১১ বছরের বাচ্চা ছেলেটি! তার কষ্ট পাওয়াটাই তো স্বাভাবিক।
সূত্র : হিন্দুস্তান টাইমস

 



আরো সংবাদ