০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বার্সায় মেসির উপর কী ঝড় বয়ে গিয়েছিল, তা নিয়ে মুখ খুললেন আগুয়েরো

বার্সায় মেসির উপর কী ঝড় বয়ে গিয়েছিল, তা নিয়ে মুখ খুললেন আগুয়েরো -

আর্থিক কারণে এবং নিয়মের বেড়াজালে যখন মেসিকে বার্সা ছাড়তে হয়, তখন সেটা বড় ধাক্কা ছিল আগুয়েরোর কাছে। তিনি মানতেই পারেননি। তার উপর আবার বার্সা ছাড়ার সিদ্ধান্তে মেসিকে ভেঙে পড়তে দেখে আরো আঘাত পেয়েছিলেন আগুয়েরো।

লিওনেল মেসির সাথে জুটি বেঁধে খেলবেন বলেই বার্সেলোনায় সই করেছিলেন সার্জিও আগুয়েরো। ম্যাঞ্চেস্টার সিটিতে এক দশক কাটানোর পরে ছেলেবেলার বন্ধুর টানেই জুন মাসে বার্সাতে সই করেছিলেন আর্জেন্তিনার স্ট্রাইকার। কিন্তু তার সেই স্বপ্ন ভেঙে যায়। আর্থিক কারণে এবং নিয়মের বেড়াজালে যখন মেসিকে বার্সা ছাড়তে হয়, তখন সেটা বড় ধাক্কা ছিল আগুয়েরোর কাছে।

তিনি মানতেই পারেননি। তার উপর আবার বার্সা ছাড়ার সিদ্ধান্তে মেসিকে ভেঙে পড়তে দেখে আরো আঘাত পেয়েছিলেন আগুয়েরো। বার্সা ছাড়ার সময়ে মেসির উপর দিয়ে যে কতটা ঝড় বয়ে গিয়েছিল, সেই কথাই এবার জানা গেল মেসির জাতীয় দলের সতীর্থের থেকে।

মেসির বার্সা ছাড়ার খবরটা আগুয়েরো মানতে পারেননি। তিনি বলেছেন, ‘সেই মুহূর্তটা আমার কাছে বড় ধাক্কা ছিল। ও খুব খারাপ অবস্থার মধ্যে ছিল। আমি যখন জানলাম বিশ্বাস করতে পারিনি।’ সরকারিভাবে মেসির ক্লাব ছাড়ার খবর ঘোষণার পর তার বাড়ি গিয়েছিলেন আগুয়েরো। তিনি দেখেছিলেন মেসি একেবারে ভেঙে পড়েছেন। তিনি অন্য প্রসঙ্গে নানা কথা বলে, বিষয়টি ভোলাতে চেয়েছিলেন।

আগুয়েরো বলছিলেনও, ‘সেটা একটা শনিবার ছিল। আমি ওর বাড়িতে গিয়েছিলাম। আমার নিজের এই বিষয়টি একেবারে ভালো লাগেনি। যা ঘটে গিয়েছে, সেটার থেকে মেসিকে বের করতে চেষ্টা করছিলাম। দেখেছিলাম, ও একেবারে ভেঙে পড়েছে। আমি পুরো বিষয়টি থেকেই ওকে বের করতে চেষ্টা করছিলাম। আমি ওকে আমার ই-স্পোর্টসের কথা বলছিলাম। এবং পুরনো মজার জিনিস, যেগুলো আমরা একসাথে করেছি, সেই নিয়েও আলোচনা করছিলাম।’

মেসি বার্সা ছাড়ার পর গুজব রটেছিল, আগুয়েরোও ক্লাব ছাড়তে চলেছেন। কিন্তু সেই গুজব উড়িয়ে বার্সেলোনায় থেকে যাওয়ার কথাই ঘোষণা করেন মেসির স্বদেশীয় স্ট্রাইকার।
সূত্র : হিন্দুস্থান টাইমস

দেখুন:


আরো সংবাদ