২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শেখ রাসেল অনূর্ধ্ব-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা

শেখ রাসেল অনূর্ধ্ব-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা - ছবি : সংগৃহীত

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত ‘শেখ রাসেল গোল্ডকাপ অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে’ চ্যাম্পিয়ন হয়েছে ওয়ারী থানা দল।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ও ১৮ অক্টোবর ‘শেখ রাসেল দিবস’ উদযাপন উপলক্ষে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়।

রাজধানীর কমলাপুরস্থ বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মো: মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে ওয়ারী থানা দল টাইব্রেকারে ৪-২ গোলে তেজগাঁও থানা দলকে পরাজিত করে।

এর আগে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলের সমতায় শেষ হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, ঢকা দক্ষিণ সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাইন্সলর ফরিদ উদ্দিন আহমদ রতনে সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা, তরফদার মোহাম্মদ রুহুল আমিন, কেন্দ্রীয় মহাসচিব কে এম শহিদ উল্যা এবং সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন সাজু এ সময় উপস্থিত ছিলেন।

১৫ দিনব্যাপী আয়োজিত এ টুর্নামেন্টে ঢাকা মহানগরীর ৩২টি থানা- ইউনিট অংশগ্রহণ করে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র

সকল