২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এবার আরাফাতকে মিস করছে বাংলাদেশ

এবার আরাফাতকে মিস করছে বাংলাদেশ -

একের পর এক সমস্যা লেগেই আছে বাংলাদেশ দলে। প্রথম ম্যাচে জ্বর মাঠের বাইরে রাখে সোহেল রানাকে। এই মিডফিল্ডারের দোষে কাল পেনাল্টি থেকে দলের দ্বিতীয় গোল করেন মালদ্বীপের আলী আশফাক। স্বাগতিকদের বিপক্ষে খেলা হয়নি রাকিব ও বিশ্বনাথের।

এখন নেপালের বিপক্ষে মাস্ট উইন ম্যাচে বাংলাদেশ পাচ্ছে না লেফট ব্যাক এবং ভারতের বিপক্ষে গোল করা ইয়াসিন আরাফাতকে। শ্রীলঙ্কার বিপক্ষে হলুদ কার্ড পাওয়া এই ফুটবলার মালদ্বীপের বিপক্ষেও পান হলুদ কার্ড। ফলে নেপালের বিপক্ষে নিষিদ্ধ তিনি।

কার্ডটা বেশিই পেয়ে যাচ্ছেন লাল-সবুজ জার্সীধারীরা। প্রথম ম্যাচে রাকিব, আরাফাত এবং সুমন রেজা পান কার্ড। ভারতের বিপক্ষে বিশ্বনাথের লালকার্ডের সাথে রাকিবের হলুদ কার্ড। আর মালদ্বীপের বিপক্ষে ৫ হলুদ কার্ড ব্রুজনের দলের। ইয়াসিন আরাফাত, জামাল ভূঁইয়া, তারিক কাজী, জুয়েল রানা ও ইব্রাহিমকে কার্ড দেখিয়ে সতর্ক করেন রেফারি। জুয়েল রানা এই কার্ড পাওয়া ছাড়া দুই ম্যাচে কিছুই করতে পারেননি। যদিও বাংলাদেশ কোচ এতো বেশি কার্ড দেখানোর জন্য তীব্র সমালোচনা করেন রেফারির।

তার মতে, ‘এসব রেফারির ম্যাচ চালানো উচিত নয়।’

উল্লেখ্য, মালদ্বীপের বিপক্ষে অস্কারকেও হলুদ কার্ড দেখান রেফারি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল