১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

মেসির বাড়ি ভাড়া মাসিক ২০ লাখ টাকা

মেসির বাড়ি ভাড়া মাসিক ২০ লাখ টাকা - ছবি : সংগৃহীত

পিএসজিতে নাম লিখিয়েছেন প্রায় দেড়মাস। কিন্তু এখনো বাসার সুবন্দোবস্ত হয়নি লিওনেল মেসির। তাকে থাকতে হচ্ছে প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে। যেখানে প্রতি রাতের জন্য মেসিকে দিতে হচ্ছে প্রায় ১৭ হাজার পাউন্ড, (বাংলাদেশের টাকায় ১৭ লাখ)।

হোটেলে আর কতদিন। নিজের ভাড়া বাসায় এবার উঠতে যাচ্ছেন আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড। প্যারিসে ভাড়া বাড়ির সন্ধান মিলেছে। স্থায়ী ঠিকানায় ওঠার আগ পর্যন্ত এই ভাড়া বাড়িতেই থাকবেন মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা তাদের প্রতিবেদনে জানিয়েছে, প্যারিসে মেসি যে বাড়িটি ভাড়া নিচ্ছেন, এই বাড়ির ভাড়া বাবদ প্রতি মাসে মেসিকে গুণতে হবে ২০ হাজার পাউন্ড। বাংলাদেশী মুদ্রায় যা প্রায় ২০ লাখ টাকা।

পিএসজিতে এখনো নিজের চেনা ছন্দে ফেরা হয়নি মেসির। অভিষেক ম্যাচে বদলি হিসেবে মাঠে নেমে খেলেন ৩০ মিনিটের মতো। এরপর চ্যাম্পিয়ন্স লিগ ও লিগ ওয়ানে দুটি ম্যাচ খেললেও ফরাসি জায়ান্টদের হয়ে এখনো কোনো গোল পাননি তিনি।



আরো সংবাদ


সকল

মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২৯০৫)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১২২০৬)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৫৬৯)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৪১৪)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০৩৮)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬৬০০)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৭)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৯৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৮৬২)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৯)