২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাফুফের সাবেক মিডিয়া ম্যানেজার আল ফাতাহ মারা গেছেন

- ছবি - সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক মিডিয়া ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাতাহ আর নেই। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

সকাল ১০টার দিকে ঢাকা সেনানিবাসে তার জানাজা অনুষ্ঠিত হয়। বিকেলে নিজ জেলা কুষ্টিয়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।

ফাতাহ‌র মৃত্যুতে ফুটবল অঙ্গন ও ক্রীড়া সাংবাদিকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। সাইফ স্পোর্টিং ক্লাব, বাফুফেসহ বিভিন্ন সংস্থা ফাতাহর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে।

ফাতাহ ২০০৫ সালে বাফুফেতে যোগদান করেন। মিডিয়া ম্যানেজার হিসেবে কাজ শুরু করেন তিনি। অল্প দিনের মধ্যেই ফাতাহ ক্রীড়াঙ্গন ও গণমাধ্যমে সবার প্রিয় হয়ে ওঠেন। ২০১১ সালে বাফুফে ছেড়ে দেন তিনি। এরপর নিজ জেলা কুষ্টিয়াতে নারী ফুটবল নিয়ে কাজ করেন।

২০১৬ সালে আবারো বাফুফেতে যোগদান করেন ফাতাহ। সেবার মার্কেটিং ও সভাপতি কাজী সালাহউদ্দিনের ব্যক্তিগত সচিব হিসেবে যোগ দেন। তিন বছর এই দায়িত্বে ছিলেন। ২০১৯ সাল থেকে স্পোর্টস ম্যানেজমেন্ট গ্রুপ সাইফ গ্লোবাল স্পোর্টসে যোগ দেন। সেখানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

ফুটবলের বাইরে অন্যান্য খেলাধুলা নিয়েও সমান আগ্রহ ছিল আহমেদ সাঈদ আল ফাতাহর।

এর আগে চলতি বছরের ৩০ জুলাই মারা যান বাফুফের মিডিয়া ম্যানেজার আহসান আহমেদ অমিত। ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement