১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

লেন্স বনাম লিলি ম্যাচে মাঠে যৌনতা-হামলার তদন্ত শুরু

- ছবি : সংগৃহীত

লেন্স ও লিলির মধ্যকার লিগ ওয়ানের ম্যাচ চলাকালে মাঠে হামলা, ‘উত্তেজনা ছড়িয়ে দেয়া’ ও ‘যৌনতা প্রদর্শনী’ বিষয়ে বুধবার থেকে বেশ কয়েকটি তদন্ত কাজ শুরু করেছে স্থানীয় কর্তৃপক্ষ।

গত শনিবার স্তাদে বোলার্ট-ডেলিসে মাঠের এক কোনায় অবস্থান নেয়া সফরকারী লিলির সমর্থকদের উপর চড়াও হয় কয়েক ডজন লেন্স সমর্থক। পরে অন্য সমর্থকদের মধ্যেও ছড়িয়ে পড়ে উত্তেজনা। এই সময় দুই দলের সমর্থকরা চেয়ার ভেঙ্গে বেরিকেট দেয়ালের উপর দিয়ে একে অপরের দিকে ছুড়ে মারতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে দাঙ্গা পুলিশ ডাকতে হয় কর্তৃপক্ষকে।

ওই ঘটনায় ছয় ব্যক্তি সামান্য আহত হন। পুলিশ দু’জনকে গ্রেফতার করে। সোমবার ২৬ বছর বয়সী একজনকে আদালতে হাজির করে জনগণের উপর সংহিসতার অভিযোগ করা হয়েছে। অবশ্য এ বিষয়ে আদালতের শুনানি ১৮ অক্টোবর পর্যন্ত স্থগিত করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে মুক্তি দেয়া হয় বিচারিক তদারকিতে।

বেথুন পাবলিক প্রসিকিউটর বিভাগ এএফপিকে জানায়, ঘটনার আরেকটি তদন্ত পরিচালিত হচ্ছে উত্তেজনা ছড়িয়ে দেয়া ও যৌনতা প্রদর্শনীর বিষয়ে। ম্যাচের পর একটি ছবি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াতে থাকে। যেখানে এক ব্যক্তিকে দেখা যায় নাজি স্টাইলে অভিবাদন জানাতে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা জামালপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

সকল