১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রিয়ালের গোল উৎসব

রিয়ালের গোল উৎসব - ছবি : সংগৃহীত

হ্যাটট্রিক করলেন মার্কো আসেনসিও। জোড়া গোল এলো বেনজেমার কল্যাণে। সব মিলিয়ে লা লিগায় বুধবার রাতে গোল উৎসব করেছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে মায়ার্কোকে ৬-১ গোলে হারিয়েছে আনচেলত্তি শিবির।

চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগায় আগের দুই ম্যাচে জিততে যথেষ্ট ভুগলেও এই ম্যাচে রিয়াল ছিল দুর্দান্ত। তাদের আক্রমণাত্মক ফুটবলের সামনে সফরকারীরা যেন ছিল অসহায়। দুই অর্ধে তিনটি করে গোল হজম করে মায়োর্কা। ম্যাচে ৫৯ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য রিয়াল শট নেয় মোট ১৮টি, যার ১২টি লক্ষ্যে। মায়োর্কার ১৭ শটের পাঁচটি লক্ষ্যে ছিল।

ঘরের মাঠে ৩ মিনিটে এগিয়ে যায় রিয়াল। সহজেই গোলটি করেন বেনজেমা। ২৪ মিনিটে ব্যবধান ২-০ করেন আসেনসিও। পরের মিনিটেই ব্যবধান কমিয়ে ফেলে মায়োর্কা। দ্রুত গতিতে এগিয়ে বল জালে পাঠান লি ক্যাং-লি (২-১)।

২৯ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন আসেনসিও। ছয় মিনিট পর হ্যাটট্রিক হয়েই যাচ্ছিল আসেনসিওর। কিন্তু হাতছাড়া হয় দারুণ একটি সুযোগ। ৫৫ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন আসেনসিও।

৭৮ মিনিটে স্কোরলাইন ৫-১ করে ফেলেন বেনজেমা। রিয়াল মাদ্রিদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি বেনজেমার দুইশতম গোল। লা লিগার চলতি আসরে অষ্টম। ৮৪ মায়োর্কার কফিনে শেষ পেরেক ঠুকেন ইসকো। দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

৬ ম্যাচে পাঁচ জয় ও এক পয়্টে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে রিয়াল। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে শিরোপাধারী অ্যাটলেটিকো মাদ্রিদ। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে বার্সেলোনা।


আরো সংবাদ



premium cement