২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শেষ মুহূর্তের গোলে জিতল রোনালদোর ম্যানইউ

শেষ মুহূর্তের গোলে জিতল রোনালদোর ম্যানইউ - ছবি : সংগৃহীত

ড্রই হতে যাচ্ছিল ম্যাচ। কিন্তু শেষ দিকে নাটকীয় বাঁকবদল। ত্রাতা হিসেবে আবির্ভূত হলেন লিনগার্ড। করলেন গোল। দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার ইউনাইটেড।

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে ম্যানইউ। এক গোলে পিছিয়ে পড়া ম্যানইউকে সমতায় আনেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শেষের দিকে জয়সূচক গোল আসে লিনগার্ডের কল্যাণে।

পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে লিভারপুল।

ঘরের মাঠে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যায় ওয়েস্টহ্যাম। গোলটি করেন বেনরাহামা। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৩৫ মিনিটে দারুণ গোল করে ম্যানইউকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনালদো।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণ হয়েছে বেশ। ম্যানইউ বেশকটি গোলের সুযোগও তৈরি করেছিল। তবে ফিনিশিংয়ের অভাবে হয়নি। শেষের দিকে চমক দেখান লিনগার্ড। ৮৯ মিনিটে তার করা গোলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

বল দখলে শতকরা ৬৩ ভাগ ছিল ম্যানইউর। ম্যানইউর ১৭টি শটের মধ্যে ১০টি ছিল লক্ষ্যে। সেখানে ১৩ শটের মধ্যে ৪টি লক্ষ্যে রাখতে পেরেছিল ওয়েস্টহ্যাম। ম্যানইউ কর্ণার আদায় করেছিল ১১টি, ওয়েস্টহ্যাম দুটি। লিগের অন্য ম্যাচে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে ব্রাইটন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল